• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

আগৈলঝাড়ায় পটকা তৈরি করতে গিয়ে বিস্ফোরন- আহত ১

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ মে ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালো আগৈলঝাড়ায় পটকা তৈরি করতে গিয়ে বিস্ফোরনে এক কিশোর গুরত্বর আহত হয়েছে। গুরত্বর আহত অবস্থায় ওই কিশোরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে উপজেলা গৈলা ইউনিয়নের নগরবাড়ী গ্রামের আলম গোমস্তার ছেলে ও নগরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র রাতুল(১২) ১৪ মে দুপুরে নিজ বাড়ি আঙ্গীনায় বসে পটকা তৈরি করছিল। এক পর্যায়ে বারুদের বিস্ফোরনে কিশোর রাতুলের বাম হাতের কজ্বি ও আঙ্গুলের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হয়ে যায়। গুরুতর অবস্থায় কিশোর রাতুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) মোঃ গোলাম ছরোয়ার সাংবাদিকদের বলেন, বিষয়টি তারা শুনেছেন তদন্তের জন্য এসআইকে পাঠিয়েছেন। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।