• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মুলাদীতে কলেজ ছাত্র হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের মুলাদীতে কলেজ ছাত্রকে হত্যায় দায়েরকৃত মামলার প্রধান আসামি শাওন শরীফকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব ৮। শুক্রবার রাত ১১টার দিকে রাজধানীর পল্টন চৌরাস্তার মোড় জাফরানি বিরিয়ানি হাউজের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

শনিবার বিকালে র‌্যাব-৮ এর  সদর দপ্তর থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ ফেব্রুয়ারী সন্ধ্যায় বান্ধবী রিপা আক্তারের বিবাহের গায়ে হলুদ অনুষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় ইউসুফ আলী। গায়ে হলুদ অনুষ্ঠান শেষ করে বাড়ির উদ্দেশ্য যাওয়ার পথে রাত ১২টার দিকে পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে শাওন শরীফ এবং তার সহযোগীরা মিলে ইউসুফ আলীকে কুপিয়ে হত্যা করে মুলাদী থানাধীন চরপদ্মার মেলকার বাড়ীর পাশের রাস্তার উপর ফেলে রেখে চলে যায়।

পরবর্তীতে নিহতের পিতা বাবুল মীর বরিশাল জেলার মুলাদী থানায় একটি হত্যা মামলার দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামীরা পলাতক ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‌্যাব-৮ ছায়াতদন্ত করে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে। র‌্যাব-৩  ও র‌্যাব ৮ যৌথ অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামীকে গ্রেপ্তার করে। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে। আসামীকে বরিশাল জেলার মুলাদী থানায় হস্তান্তর করা হয়।