• শনিবার ০২ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

গৌরনদীতে কার্ডধারী জেলেদের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

ইলিশ মাছ ধরা বন্ধ থাকায় বরিশালের গৌরনদীতে কার্ডধারী জেলেদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১হাজার ৮শত ৬৬জন কার্ডধারী জেলে মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ হবে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও মৎস্য বিভাগের সহযোগীতায় আজ শনিবার সকালে গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নে ৫শত জন কার্ডধারী জেলেদের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশীষ কুমার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো.শহিদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার, চাল বিতরনে ট্যাগ কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আ.জলিল, ইউপি চেয়ারম্যান ফারুক হোসেনসহ প্রমুখ। প্রতিকার্ডধারী জেলে ৪০ কেজি করে চাল পাবেন। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের কার্ডধারী জেলের মাঝে চাল বিতরণ করা হবে।

এব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার বলেন, বর্তমানে নদীতে ইলিশ মাছ ধরা বন্ধ থাকায় সরকার জেলেদের মাঝে চাল বিতরণ করছে। চাল পাওয়া জেলে হাফিজ সরদার বলেন, বর্তমান সরকার সব সময় আমাদের সাহায্য সহযোগীতা করে থাকেন। সকল দুর্যোগের সময় খাবারের ব্যবস্থা করেন। এই সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করছি।