• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

বরিশালের হিজলায় জেলেদের হামলায় আহত -১৬

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের হিজলায় জেলেদের হামলায় মৎস্য বিভাগের কর্মকর্তা, নৌপুলিশের পরিদর্শকসহ অন্তত ১৬ জন আহত হয়েছে। শুক্রবার, ১০ মার্চ সন্ধ্যায় হিজলা উপজেলার ধূলখোলা সংলগ্ন মেঘনা নদীতে এ হামলার ঘটনা ঘটে।

উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা এস এম পারভেজ জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে নৌ-পুলিশের সহায়তায় মেঘনা নদীতে অভিযানে যাই। ওই এলাকায় পৌঁছালে ৫০-৬০ জন জেলে একত্রিত হয়ে লাঠি-সোটা ও ইট-পাটকেল ছুঁড়ে হামলা চালায়। এসময় আত্মরক্ষার্থে নৌপুলিশ সদস্যরা সাতটি ফাঁকা গুলি ছুঁড়ে জেলেদের ছত্রভঙ্গ করে দেয়।

তিনি আরও জানান, হামলায় তিনিসহ অন্তত ১৬ জন আহত হন। এদের মধ্যে নৌপুলিশের পরিদর্শক বিকাশ চন্দ্র দে গুরুত্বর আহত হন। তার মাথায় জখম হয়েছেন। রাত সোয়া ৮টার দিকে আহতদের সবাইকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া জানান, হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তারেক হাওলাদার বলেন, আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছি। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।