• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ কেউ হতাশ হবেন না: প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী

ব‌রিশা‌লে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের হিজলায় বিদেশি পিস্তল, ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি ও গিয়ার চাকুসহ এক যুবককে আটক করে পুলিশ। শুক্রবার গভীর রাতে ওই অস্ত্র দিয়ে স্ত্রীকে ভয় দেখানোর সময় তাকে আটক করা হয়। আটক কামাল হোসেন (৩২) উপজেলার চর মেমানিয়া গ্রামের মৃত জলিল সরদারের ছেলে। টঙ্গীর এরশাদনগর এলাকায় থাকতো সে।

উপজেলার মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন জানান, ইউপির বাদুরী গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলো কামাল। স্ত্রী পরকিয়া প্রেমে জড়িত রয়েছে সন্দেহ করে ঝগড়া করে কামাল। রাত একটার দিকে সে প্রথমে চাইনিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেয়। পরে বিদেশি পিস্তল বের করে।

তখন কামালের শ্বশুর আমা‌কে বিষয়টি জানায়। আ‌মি গ্রাম পুলিশ পাঠিয়ে কামল‌কে আটকে রা‌খি। সকালে ওসিকে জানালে পুলিশ পাঠানো হয়। তারা কামালকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে পিস্তল, গুলি ও চাকু।

চেয়ারম্যান আরো জানান, কামাল টঙ্গী এলাকায় ইলেক্ট্রিশিয়ান। স্ত্রীকে নিয়ে সেখানে থাকতো। তাদের মধ্যে দাম্পত্য কলহ হওয়ায় বাড়িতে অস্ত্র নিয়ে এসেছে। ওই অস্ত্র সে কুড়িয়ে পেয়েছে বলে জানিয়েছেন। খুব ভালো ছেলে হিসেবেও গ্রামে সুনাম রয়েছে কামা‌লের।

হিজলা থানা পু‌লি‌শের ওসি ইউনুস মিয়া বলেন, বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় এসআই ইদ্রিস আলী বাদী হয়ে মামলা করেছেন। অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলায় একমাত্র কামালকে আসামী করা হয়েছে। তা‌কে আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।