• শনিবার ০২ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

উজিরপুরে আন্তঃজেলা তিন গরু চোর গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ মার্চ ২০২৩  

বরিশালের উজিরপুর থেকে তিন আন্তঃজেলা গরু চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের ৪ মার্চ রাতে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের প্রতিবন্ধী সাইফুল ইসলাম হাওলাদার গত ৩ মার্চ একটি মা গাভীর সাথে বাছুর খোলা মাঠে ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখে। ওইদিন বিকেলে ছোট দুধের বাছুরটিকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন সাইফুল ইসলাম। এক পর্যায় সন্ধ্যার দিকে বিভিন্ন মাধ্যমে জানতের পারে যে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার রতপুর এলাকায় একটি ভ্যানগাড়িতে তিন আন্তঃজেলা গরু চোরকে বাছুরসহ স্থানীয়রা আটক করে।

আন্তঃজেলা চোরেরা হলেন উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের তারাশিরা গ্রামের আসাদ মৃধার ছেলে আকাশ মৃধা(২১), একই এলাকার সবুর খানের ছেলে মামুন খান(২২), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বিলভাদ্রা গ্রামের ইসমাইল খানের ছেলে সাদ্দাম খান(২৫)। পরে উজিরপুর থানা পুলিশের সহযোগীতায় আগৈলঝাড়া থানা থেকে ৩ মার্চ রাতে আন্তঃজেলা তিন চোরসহ বাছুরটিকে উদ্ধার করে উজিরপুর থানায় নিয়ে আসা হয়।

পরে দিন ৪ মার্চ(শনিবার দুপুরে) উজিরপুর থানায় সাইফুল ইসলাম হাওলাদারের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে আন্তঃজেলা ওই তিন গরু চোরের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন, যার নং-৬। পরে ৪ মার্চ শনিবার রাতে আন্তঃজেলা তিন চোরকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, তারা আন্তঃজেলা গরু চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা করে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।