• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

বানারীপাড়ায় ২কোটি টাকা ব্যয়ে ডিগ্রী কলেজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ জুন ২০২২  

বরিশালের বানারীপাড়া উপজেলার আড়াই ২ কোটি টাকা ব্যয়ে বানারীপাড়া ডিগ্রী কলেজের ৪তলা বিশিস্ট একাডেমী ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে শনিবার বিকেল সাড়ে ৫টায় বানারীপাড়া ডিগ্রী কলেজের ৪তলা বিশিষ্ট একাডেমী ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, বানারীপাড়া ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের জন্য যে শ্রেনী কক্ষ ছিল তাতে শিক্ষাথীদের ক্লাস করতে সমস্যা হত। কলেজ ম্যানেজিং কমিটি এই সমস্যা স্থানীয় সংসদ সদস্যকে মো.শাহে আলম জানান। সংসদ সদস্য মো.শাহে আলম’র চেষ্টায় ওই কলেজের জন্য চারতলা বিশিষ্ট একটি একাডেমী ভবনের জন্য ২০২২ সালের জানুয়ারী মাসের প্রথম দিকে ২কোটি ৪৮লক্ষ ৩৬হাজার টাকা ব্যয়ে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে টেন্ডার আহবান করলে একটি প্রতিষ্ঠান কাজটি পায়। তারা কাজ পেয়ে শনিবার বিকেলে কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করান স্থানীয় এমপি মো.শাহে আলমকে দিয়ে। উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন-সম্পদক এটিএম মোস্তফা কামাল, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, বরিশাল শিক্ষা প্রকৌশলী মো.আমিনসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, আমার নির্বাচনী এলাকা বরিশাল-২আসন(বানারীপাড়া-উজিরপুর)কোন শিক্ষা প্রতিষ্ঠানে ভবনের কোন সমস্যা থাকবে না। সমস্যার কথা জানলেই তাৎক্ষনিক ভাবে সমস্যা সমাধানের চেষ্টা করা হচ্ছে। ভবন সংকটের কারনে যাতে শিক্ষার্থীদের লেখাপড়ার সমস্যা না হয়। সেইদিকে বর্তমান আওয়ামীলীগ সরকার সবচেয়ে বেশী নজর দিচ্ছ্।