• শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
`লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী স্কুল ড্রেস নিয়ে শিক্ষার্থীদের চাপ না দিতে শিক্ষামন্ত্রীর নির্দেশ ‘মন্ত্রী-এমপির সন্তান পরিচয়ে নয়, সাংগঠনিক মূল্যায়নে মনোনয়ন’ কিছু লোক হাতুড়ি-শাবল দিয়ে আশ্রয়ণের ঘর ভেঙেছে

আগৈলঝাড়ায় গণটিকার দ্বিতীয় ডোজ পেয়েছেন ৩ হাজার ৩৩৬ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় করোনার গণ টিকার ২য় ডোজ পেয়েছন ৩হাজার ৩শত ৩৬জন। উপজেলা করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে উপজেলার ৫টি ইউনিয়নে একযোগে গণটিকা কার্যক্রমের ২য় ডোজের টিকা শুরু হবে। রাজিহার ইউনিয়নের বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের টিকা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার।

তারা টিকা কেন্দ্র দেখে সন্তোষ প্রকাশ করেছেন। উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে গৈলা ইউনিয়নের সেরাল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৪০ জন, বাগধা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬৭২ জন, রত্নপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬৪২ জন, বাকাল ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৭০০ জন ও রাজিহার ইউনিয়নের বাশাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৮২ জনসহ ৫টি কেন্দ্রে ১৫টি বুথে ৩ হাজার ৩শত ৩৬ জনকে ২৫ জন স্বাস্থ্য সেবা কর্মীর মাধ্যমে একযোগে ২য় ডোজের টিকা প্রদান করা হবে। 

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন জানান, গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে যারা ১ম ডোজ পেয়েছেন, শুধুমাত্র তাদেরকেই এই দিনে ২য় ডোজের টিকা প্রদান করা হবে। কোন অবস্থাতেই কেন্দ্র পরবর্তন করা যাবে না। যারা যে কেন্দ্রে ১ম ডোজের টিকা পেয়েছেন, সেই কেন্দ্র থেকেই ২য় ডোজ টিকা নিতে হবে তাদেরকে। ৫টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই গন টিকার কার্যক্রম চলবে। এছাড়া টিকা গ্রহনের জন্য ১ম ডোজের সময় প্রদানকৃত টিকাকার্ড এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি জমা দিতে হবে বলেও জানান তিনি।