• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় গণটিকার দ্বিতীয় ডোজ পেয়েছেন ৩ হাজার ৩৩৬ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় করোনার গণ টিকার ২য় ডোজ পেয়েছন ৩হাজার ৩শত ৩৬জন। উপজেলা করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে উপজেলার ৫টি ইউনিয়নে একযোগে গণটিকা কার্যক্রমের ২য় ডোজের টিকা শুরু হবে। রাজিহার ইউনিয়নের বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের টিকা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার।

তারা টিকা কেন্দ্র দেখে সন্তোষ প্রকাশ করেছেন। উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে গৈলা ইউনিয়নের সেরাল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৪০ জন, বাগধা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬৭২ জন, রত্নপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬৪২ জন, বাকাল ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৭০০ জন ও রাজিহার ইউনিয়নের বাশাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৮২ জনসহ ৫টি কেন্দ্রে ১৫টি বুথে ৩ হাজার ৩শত ৩৬ জনকে ২৫ জন স্বাস্থ্য সেবা কর্মীর মাধ্যমে একযোগে ২য় ডোজের টিকা প্রদান করা হবে। 

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন জানান, গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে যারা ১ম ডোজ পেয়েছেন, শুধুমাত্র তাদেরকেই এই দিনে ২য় ডোজের টিকা প্রদান করা হবে। কোন অবস্থাতেই কেন্দ্র পরবর্তন করা যাবে না। যারা যে কেন্দ্রে ১ম ডোজের টিকা পেয়েছেন, সেই কেন্দ্র থেকেই ২য় ডোজ টিকা নিতে হবে তাদেরকে। ৫টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই গন টিকার কার্যক্রম চলবে। এছাড়া টিকা গ্রহনের জন্য ১ম ডোজের সময় প্রদানকৃত টিকাকার্ড এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি জমা দিতে হবে বলেও জানান তিনি।