• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

আগৈলঝাড়ার দুর্গতদের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ মে ২০২৪  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ঘুর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ বরিশালের আগৈলঝাড়া উপজেলার দুর্গতদের মাঝে খাদ্য সহায়তার চাল বিতরণ করেন উপজেলা প্রশাসন। মন্ত্রী মর্যাদার পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র নিজস্ব তহবিলের চাল বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বাগধা ইউনিয়ন পরিষদ চত্তরে রেমালে ক্ষতিগ্রস্থ দুইশত দুর্গতদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাফারিহা তানজিন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মোশারফ হোসাইন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুণীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, বাগধা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইউনুস আলী মিয়া।

পরে উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদে ঘুর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ দুইশত দুর্গতদের মাঝে ১০ কেজি করে খাদ্য সহায়তার চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন। এসময় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুণীল কুমার বাড়ৈ, সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশারফ হোসাইন, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার,  রাজিহার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মুরাদ শিকদার প্রমুখ।

২৯ মে উপজেলার গৈলা, বাগধা ও রতœপুর ইউনিয়নের ৬শত দুর্গতদের মাঝে খাদ্য সহায়তার চাল বিতরণ করনা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন বলেন, মন্ত্রী মর্যাদার পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)স্যারের  নিজস্ব তহবিলের চাল দুর্গতদের মাঝে বিতরণ করা হয়েছে। ক্ষয়ক্ষতির তালিকা তৈরী করে মন্ত্রণালয়ে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে সরকার থেকে বরাদ্দ পেলে ক্ষতিগ্রস্থদের আরো সহযোগিতা করা হবে।