• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

বরিশালে বিপুল পরিমানে কারেন্ট জালসহ ৪জন আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ মে ২০২৪  

বরিশালের হিজলায় অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ করার পাশাপাশি চারজনকে আটক করা হয়েছে। বুধবার (১৫ মে) হিজলার কাউরিয়া বাজার ও বাহেরচর, লক্ষ্মীপুর উপজেলা প্রশাসন, মৎস্য অধিদপ্তর ও হিজলা থানা পুলিশের সদস্যরা যৌথভাবে ওই অভিযান পরিচালনা করে।

হিজলা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযানে ১৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। পাশাপাশি চারজনকে আটক করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসীন সাদেক পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে আটক চারজনকে ২২ হাজার টাকা জরিমাণা করা হয়। পাশাপাশি জব্দ জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অভিযানে নৌ পুলিশ হিজলার সহকারী (এএসআই) মো. রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স সার্বিক সহযোগিতা করেন।  

অপরদিকে মুলাদী উপজেলার আড়িয়াল খাঁ নদে মৎস্য অধিদপ্তর, উপজেলা প্রশাসন ও মুলাদী থানা পুলিশের অভিযানে একটি মশারি জাল জব্দ করে তা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।