• শুক্রবার ২৪ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

  • || ১৫ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ কেউ হতাশ হবেন না: প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

উজিরপুরে ধর্ষণ মামলার ১৫বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৪  

বরিশালের উজিরপুর উপজেলার ধর্ষণ মামলার ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার হারতা এলাকায় এক নারীকে ২০০৯ সালে নভেম্বর মাসে জোরপূর্বক ধর্ষণ করে উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রামের শাহ জাহান রাঢ়ীর ছেলে এনায়েত রাঢ়ী(৩৫)।

পরে ওই নারী উজিরপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামী পলাতক ছিল। মামলার ভিত্তিতে বরিশাল আদালতের বিচারক আসামী এনায়েত রাঢ়ীর অনুপস্থিতিতে ২০১৫ সালের মার্চ মাসে এনায়েত রাঢ়ীকে ১৫ বছরের সাজা ও ৫০ হাজার টাকা জরিমানা রায় ঘোষনা করেন। রায়ের পরেও সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

সম্প্রতি প্রযুক্তির মাধ্যমে আসামী এনায়েত রাঢ়ীকে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে র‌্যাব-৩’র সহযোগীতায় উজিরপুর মডেল থানা পুলিশ বৃহস্পতিবার(২৮মার্চ) গভীর রাতে গ্রেফতার করে। পরে উজিরপুর থানার ওসি(তদন্ত)তৌহিদুজ্জামান সোহাগ কালিয়াকৈর থেকে রাতেই থানায় নিয়ে আসেন। ২৯ মার্চ সকালে ১৫বছরের সাজাপ্রাপ্ত আসামী এনায়েত রাঢ়ীকে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি জাফর আহম্মেদ বলেন, সম্প্রতি প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।