• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

গৌরনদীতে দুই ফল ব্যবসায়ীকে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ মার্চ ২০২৪  

বরিশালের গৌরনদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুইজন ফল ব্যবসায়ী ১০ হাজার টাকা জরিমানা করেন। ফলে অতিরিক্ত মূল্য নেয়ায় ২০ মার্চ বিকেল সাড়ে ৩টায় উপজেলার আশোকাঠী ও গৌরনদী সদরের ভ্রাম্যমান আদালতের বিচারক এবং উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু আব্দুল্লাহ খান এ অভিযান চালিয়ে জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, বিভিন্ন ধরনের ফলে অতিরিক্ত মূল্য নেয়ার অভিযোগে আশোকাঠী ফল ব্যবসায়ী সিরাজ মিয়াকে ৫হাজার টাকা ও গৌরনদী সদরের ফল ব্যবসায়ী সুমন ঘরামীকে ৫ হাজার টাকাসহ দুইজন ফল ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল বাশার, গৌরনদী মডেল থানার এসআই সরোয়ার আহসান।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু আব্দুল্লাহ খান বলেন, রমজান মাস উপলক্ষে প্রশাসনের নিত্যপন্যের বাজার প্রতিদিনই মনিটরিং করার নিদের্শ রয়েছে। তার পরেও অফিসের কাজ শেষে এই বাজার মনিটরিং করা হচ্ছে। অভিযান চলমান থাকবে।