• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

অভিযানে গিয়ে নিজের শটগানের গুলিতে আহত পুলিশ কনস্টেবল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪  

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মৎস্য বিভাগের সঙ্গে অভিযানে গিয়ে নিজ শটগানের গুলিতে আহত হয়েছেন এক পুলিশ কনস্টেবল। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার চর শেফালী নলচর খালের মুখে এ ঘটনা ঘটে বলে মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান। আহত মো. কায়সার আহমেদ মেহেন্দিগঞ্জ থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।

পুলিশ পরিদর্শক হেলালউদ্দিন বলেন, অবৈধ জাল দিয়ে নদীতে জাটকা শিকার বন্ধে মৎস্য বিভাগের অভিযান যায় পুলিশের একটি দল। এ সময় কায়সার তার শটগানের গুলি লোড করতে যান। অসাবধানবশত গুলি কায়সারের বাম পায়ের বুট ভেদ করে।তাকে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকায় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. কামাল হোসেন  বলেন, বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত গজালিয়া নদীতে অভিযান চালানো হয়েছে।

অভিযানে র‌্যাব, কোস্টগার্ড ও পুলিশ সহায়তা করে। দিনভর অভিযানে অবৈধ ২০টি পাইজাল, আটটি বেহুন্দি জাল ও ৫০টি চরঘেরা জাল জব্দ করা হয়েছে। পরে সেগুলো পুড়িয়ে ফেলা হয়।

মৎস্য বিভাগের বরিশালের উপপরিচালক নৃপেন্দ্র নাথ বিশ্বাস, বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ ও বরিশাল জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোহাম্মদ লুৎফর রহমান অভিযানে নেতৃত্বে দেন।