• শুক্রবার ২৪ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

  • || ১৫ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ কেউ হতাশ হবেন না: প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

অভিযানে গিয়ে নিজের শটগানের গুলিতে আহত পুলিশ কনস্টেবল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪  

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় মৎস্য বিভাগের সঙ্গে অভিযানে গিয়ে নিজ শটগানের গুলিতে আহত হয়েছেন এক পুলিশ কনস্টেবল। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার চর শেফালী নলচর খালের মুখে এ ঘটনা ঘটে বলে মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান। আহত মো. কায়সার আহমেদ মেহেন্দিগঞ্জ থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।

পুলিশ পরিদর্শক হেলালউদ্দিন বলেন, অবৈধ জাল দিয়ে নদীতে জাটকা শিকার বন্ধে মৎস্য বিভাগের অভিযান যায় পুলিশের একটি দল। এ সময় কায়সার তার শটগানের গুলি লোড করতে যান। অসাবধানবশত গুলি কায়সারের বাম পায়ের বুট ভেদ করে।তাকে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকায় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. কামাল হোসেন  বলেন, বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত গজালিয়া নদীতে অভিযান চালানো হয়েছে।

অভিযানে র‌্যাব, কোস্টগার্ড ও পুলিশ সহায়তা করে। দিনভর অভিযানে অবৈধ ২০টি পাইজাল, আটটি বেহুন্দি জাল ও ৫০টি চরঘেরা জাল জব্দ করা হয়েছে। পরে সেগুলো পুড়িয়ে ফেলা হয়।

মৎস্য বিভাগের বরিশালের উপপরিচালক নৃপেন্দ্র নাথ বিশ্বাস, বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ ও বরিশাল জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোহাম্মদ লুৎফর রহমান অভিযানে নেতৃত্বে দেন।