• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় পিস্তল ও ১৬ পিচ ফেনসিডিলসহ একজন গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৪  

বরিশালের বানারীপাড়ায় সোহেল ওরফে ল্যাংড়া সোহেলের সহযোগী শামিমকে পিস্তল ও ১৬ পিচ ফেনসিডিলসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এঘটনায় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বানারীপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষোপোতা গ্রামের সাকিল মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে ফাঁসে গিয়ে শামীম হাওলাদার নামে একজনকে একটি পিস্তল ও ১৬ পিচ ফেনসিডিলসহ গোপন সংবাদের ভিত্তিতে ৩০ জানুয়ারী দুপুরের পরে গ্রেফতার করে বরিশাল ডিবি পুলিশের এসআই কাজী ওবায়েদুল ইসলামের নেতৃত্বে একটি দল। গ্রেফতারকৃত শামীম পার্শ্ববর্তী ঝালকাঠী সদর থানার রামচন্দ্রপুর গ্রামের মো.মালেক হাওলাদারের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, সোহেল ওরফে ল্যাংড়া সোহেলের নির্দেশে শামীম ৫শত টাকার বিনিময়ে অন্য এক মাদক ব্যবসায়ী সাকিল মিয়াকে ফাঁসাতে সাকিলের মহিষোপোতা বাড়ির পাকের ঘরের চালের ভিতরে ১টি পিস্তল ও ১৬পিচ ফেনসিডিল রেখে আসেন। এঘটনায় জানতে পেরে বরিশাল ডিবি পুলিশ শামীমকে গ্রেফতার করলে আসল ঘটনা বের হয়ে আসে।

এঘটনায় বানারীপাড়া থানায় ডিবি পুলিশের এসআই কাজী ওবায়েদুল বাদী হয়ে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে ৩০ জানুয়ারী বিকেলে গ্রেফতারকৃতকে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি মো.মাইনুল ইসলাম সাংবাদিকদের বলেন, অস্ত্র ও মাদকসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা তার বিরুদ্ধে থানায় মামলা করার পরে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।