• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

বানারীপাড়ায় পিস্তল ও ১৬ পিচ ফেনসিডিলসহ একজন গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৪  

বরিশালের বানারীপাড়ায় সোহেল ওরফে ল্যাংড়া সোহেলের সহযোগী শামিমকে পিস্তল ও ১৬ পিচ ফেনসিডিলসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এঘটনায় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বানারীপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষোপোতা গ্রামের সাকিল মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে ফাঁসে গিয়ে শামীম হাওলাদার নামে একজনকে একটি পিস্তল ও ১৬ পিচ ফেনসিডিলসহ গোপন সংবাদের ভিত্তিতে ৩০ জানুয়ারী দুপুরের পরে গ্রেফতার করে বরিশাল ডিবি পুলিশের এসআই কাজী ওবায়েদুল ইসলামের নেতৃত্বে একটি দল। গ্রেফতারকৃত শামীম পার্শ্ববর্তী ঝালকাঠী সদর থানার রামচন্দ্রপুর গ্রামের মো.মালেক হাওলাদারের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, সোহেল ওরফে ল্যাংড়া সোহেলের নির্দেশে শামীম ৫শত টাকার বিনিময়ে অন্য এক মাদক ব্যবসায়ী সাকিল মিয়াকে ফাঁসাতে সাকিলের মহিষোপোতা বাড়ির পাকের ঘরের চালের ভিতরে ১টি পিস্তল ও ১৬পিচ ফেনসিডিল রেখে আসেন। এঘটনায় জানতে পেরে বরিশাল ডিবি পুলিশ শামীমকে গ্রেফতার করলে আসল ঘটনা বের হয়ে আসে।

এঘটনায় বানারীপাড়া থানায় ডিবি পুলিশের এসআই কাজী ওবায়েদুল বাদী হয়ে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে ৩০ জানুয়ারী বিকেলে গ্রেফতারকৃতকে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি মো.মাইনুল ইসলাম সাংবাদিকদের বলেন, অস্ত্র ও মাদকসহ একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা তার বিরুদ্ধে থানায় মামলা করার পরে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।