• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

বাকেরগঞ্জে মন্দির ভেঙে পাথর চুরি, ২ চোর আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৪  

বরিশালের বাকেরগঞ্জে মন্দির থেকে পাথরের তৈরি প্রতিমা চুরির সময় দুই যুবককে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের নন্দপাড়া গ্রামের ঠাকুর বাড়ি কালী মন্দির থেকে চুরির সময় আটক হন তারা।

আটকরা হলেন- বাকেরগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড রুনসী এলাকার মৃত সালাম হাওলাদারের ছেলে দোলন হাওলাদার ও ৬ নম্বর ওয়ার্ড আউলিয়াপুর এলাকার আলমগীর খানের ছেলে আব্বাস খান।

বাকেরগঞ্জ থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আফজাল হোসেন বলেন, কালি মন্দির ঢুকে পাথরের তৈরি প্রতিমা চুরি করতে যান অজ্ঞাত ৭/৮ জন। এ সময় এলাকাবাসী টের পেয়ে এলাকাবাসী দুইজনকে হাতেনাতে আটক করে। পরে পুলিশের কাছে সোপর্দ করেছে।

এ ঘটনায় আটক দুজনসহ পালিয়ে যাওয়া সহযোগীদের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান তিনি।