• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

আবুল হাসানাত আব্দুল্লাহ’র মনোনয়নপত্র জমা দিলেন ছেলে আশিক আব্দুল্লাহ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১(গৌরনদী-আগৈলঝাড়া) নির্বাচনী এলাকার আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রাথী কেন্দ্রীয় আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। ২৯ নভেম্বর দুপুরের পরে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা সহকারী রিটানিং অফিসার এবং দুই উপজেলা নির্বাহী অফিসারের কাছে পৃথকভাবে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। বর্তমান সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর ছোট ছেলে বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ দুই উপজেলায় তার পিতার পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছেন।

গৌরনদী উপজেলা সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু আব্দুল্লাহ খানের কাছে মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান হারিছ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন ও আবুল হাসানাত আব্দুল্লাহর একান্ত সচিব খায়রুল বাশার। আগৈলঝাড়া উপজেলা সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক অজয় দাসগুপ্ত, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন, আবুল হাসানাত আব্দুল্লাহর একান্ত সচিব খায়রুল বাসার।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বরিশাল-১ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৩ হাজার ৩ জন। এরমধ্যে গৌরনদী উপজেলায় ১ লাখ ৭২ হাজার ৪৫১জন এবং আগৈলঝাড়া উপজেলায় ১ লাখ ৩১ হাজার ৮শত ৫২জন। ভোট কেন্দ্র ১২৯টি।