• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

উজিরপুরে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২৩  

বরিশালের উজিরপুরে ডিজিটাল ফ্যামিলি কার্ডের মাধ্যমে স্বল্পে মূল্যে টিসিবির পন্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার সকাল ১০টায় উজিরপুর উপজেলা সদরের কলেজ চত্তরে বসে উজিরপুর উপজেলা ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১১ হাজার ৪শত নিম্ম আয়ের মানুষের জন্য ডাল, তৈল ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কে এম ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল ও ইউপি চেয়ারম্যান শাহিন আলমসহ প্রমুখ।

পরে প্রতিজন নিম্ম আয়ের কার্ডধারীদের মাঝে ৩০টাকা করে ৫ কেজি চাল, ৬৫টাকা করে দুই কেজি ডাল ও ১১০টাকা করে দুই কেজি করে তেল বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে বিতরণ করা হবে।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কে এম ইসলাম বলেন, এই সরকার দেশের নিম্ম আয়ের মানুষের কথা চিন্তা করে তাদের মাঝে স্বল্প মূল্যে টিসিবির নিত্যপন্য বিক্রি করে আসছে। এই নিত্যপন্য ক্রয় করে যাতে তাদের কিছুটা উপকার হয়। সকল শ্রেনী পেশার লোকজদের এই সরকার সহযোগীতা করে থাকেন।