• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

বানারীপাড়ায় দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩  

বরিশালের বানারীপাড়া উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে সরকারের দেওয়া বিনামূল্যের ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ে সহযোগীতায় আজ রোববার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে উপজেলার ৭০টি দরিদ্র পরিবার মাঝে ৭০ বান্ডিল ঢেউটিন ও দুই লক্ষ টাকার চেক প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম। বিতরণ সভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো.হাফিজুর রহমান ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এ্যাড.মহাসিন উল আলম, উপজেলা কৃষকলীগ নেতা সুমন মৃধাসহ প্রমুখ।

পর্যায়ক্রমে উপজেলার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে সরকারের দেওয়া বিনামুল্যের ঢেউটিন ও অর্থ বিতরণ করা হবে।

এসময় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বলেন, সরকার থেকে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। যা দিয়ে তারা ঘর তুলে বসবাস করতে পারবেন। এই আওয়ামীলীগ সরকার সকল শ্রেনী-পেশার দরিদ্র ও দুঃস্থ লোকজনকে সকল ধরনের সহযোগীতা করে থাকে।