• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ

বানারীপাড়ায় দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩  

বরিশালের বানারীপাড়া উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে সরকারের দেওয়া বিনামূল্যের ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ে সহযোগীতায় আজ রোববার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে উপজেলার ৭০টি দরিদ্র পরিবার মাঝে ৭০ বান্ডিল ঢেউটিন ও দুই লক্ষ টাকার চেক প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম। বিতরণ সভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো.হাফিজুর রহমান ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এ্যাড.মহাসিন উল আলম, উপজেলা কৃষকলীগ নেতা সুমন মৃধাসহ প্রমুখ।

পর্যায়ক্রমে উপজেলার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে সরকারের দেওয়া বিনামুল্যের ঢেউটিন ও অর্থ বিতরণ করা হবে।

এসময় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বলেন, সরকার থেকে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থদের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ করা হয়েছে। যা দিয়ে তারা ঘর তুলে বসবাস করতে পারবেন। এই আওয়ামীলীগ সরকার সকল শ্রেনী-পেশার দরিদ্র ও দুঃস্থ লোকজনকে সকল ধরনের সহযোগীতা করে থাকে।