• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

মোরগ পোলাও খেতে যেয়ে মুখে ডিমের বিস্ফোরণ!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

অফিস থেকে বেরিয়ে তিনজন সহকর্মীকে নিয়ে হোটেলে গিয়েছিলেন দুপুরের লাঞ্চ সারতে। কিন্তু বিধি বাম। সাধের মোরগ পোলাওয়ের অর্ডার দেয়ার পর আস্ত একটি সিদ্ধ ডিম মুখে দিতেই হঠাৎই প্রচন্ড আওয়াজে ডিম বিস্ফোরিত হলো। এরপর পুরো হোটেল জুড়েই হুলস্থুল কান্ড।
বুধবার (১ মার্চ) দুপুর সাড়ে ৩টার দিতে ঢাকার শান্তিনগরের মুসলিম কাবাব লিমিটেড নামে এক রেস্টুরেন্টে এ ঘটনা ঘটেছে। আর ঘটনার শিকার হয়েছেন ফরিদপুর প্রেসক্লাবের সদস্য ও সাপ্তাহিক বুদ্ধিযুক্ত পত্রিকার সম্পাদক এসএম জাহিদ হোসেন।

জাহিদ জানান, মোরগ পোলাও পছন্দ করেন বলেই তিনি অর্ডার করেছিলেন। এরপর খাবার শুরুর পরে তিনি প্লেটে দেয়া সিদ্ধ ডিম কামড়ে খাওয়ার জন্য মুখে দেন। তখন বেলুনের মতো প্রচন্ড আওয়াজ করে তা বিস্ফোরিত হয়। এতে তার মুখের ভিতরে ঠোট ছিলে যায়।

তিনি জানান, এ ঘটনার পর তিনি চিকিৎসকের শরণাপন্ন হন। এখন মুখে কিছু খেতে পারছেন না। ভীষণ যন্ত্রণা করছে।

এদিকে এ ঘটনার পর হোটেল থেকে লাপাত্তা হয়ে যান ওই হোটেলের এমডি ইব্রাহিম খলিল। তবে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি অনুরোধ জানান যেনো এ ঘটনা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে জানানো না হয়।