• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

পিস্তল লোড-আনলোডের সময় অস্ত্রের দোকান কর্মচারী গুলিবিদ্ধ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুন ২০২৪  

রাজধানীর শাহবাগের ট্রফি কানা টাওয়ারের দ্বিতীয় তলায় অস্ত্রের দোকানে শাহিন (৩৫) নামের এক কর্মচারী রহস্যজনকভাবে গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (৩ জুন) সন্ধ্যা ৬টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর জরুরি বিভাগের চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে তার গুলিটি বের করেন।

গুলিবিদ্ধ শাহিনের ভাই শাকিল বলেন, আমার ভাই অস্ত্রের দোকানে চাকরি করে। হঠাৎ তার কোমরের ওপরে ডান পাশে একটি গুলি লাগে। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। জরুরি বিভাগের চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি গুলি বের করেন।

তিনি বলেন, এটি এফ আহম্মেদ নামের এক ব্যক্তির অস্ত্রের দোকান। আমি জানতে পেরেছি টুটু বোর পিস্তল লোড-আনলোডের সময় অসাবধানতাবশত একটি গুলি বেরিয়ে আমার ভাইয়ের কোমরের ওপরে লাগে। এর বেশি আর কিছু জানি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আমরা প্রথমে মনে করেছিলাম এটি পল্টন থানার ঘটনা। আমরা বিষয়টি প্রথমে পল্টন থানাকে জানাই। পরে ঘটনাস্থলে পল্টন থানার ওসি এবং সহকারী পুলিশ কমিশনার আসেন। পরে শাহবাগ থানা পুলিশ আসে। বর্তমানে বিষয়টি শাহবাগ থানা তদন্ত করছে।

তিনি বলেন, কীভাবে তার শরীরে গুলি লেগেছে সে বিষয়ে স্পষ্টভাবে জানতে পারিনি।