• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

বিবাহবার্ষিকীতে উপহার দেয়নি স্বামী, ছুরি মারলেন ক্ষুব্ধ স্ত্রী!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ মার্চ ২০২৪  

বিবাহবার্ষিকী উপলক্ষে স্বামীর কাছ থেকে উপহার পাওয়ার আশায় ছিলেন স্ত্রী। কিন্তু তার সেই আশা পূরণ হয়নি। স্বামীর কাছ থেকে কোনো উপহার না পেয়ে ক্ষুব্ধ হন স্ত্রী। শেষ পর্যন্ত ঘুমন্ত স্বামীকে ছুরিকাঘাতই করে বসেন। তবে প্রাণে রক্ষা পেয়েছেন ভুক্তভোগী ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুতে, গত ২৭ ফেব্রুয়ারি। এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলাও করেছেন স্বামী।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, স্ত্রীর ছুরিকাঘাতে আহত কিরণের (ছদ্মনাম) বয়স ৩৭ বছর। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার স্ত্রী সন্ধ্যা (ছদ্মনাম) একজন গৃহিণী, বয়স ৩৫ বছর।

ঘটনার দিন আহত অবস্থায় কিরণ পুলিশকে বলেন, তিনি রাতে ঘুমাচ্ছিলেন। হঠাৎ রান্নার কাজে ব্যবহৃত একটি ছুরি দিয়ে তাকে আঘাত করেন তার স্ত্রী। ওই আঘাত তার হাতে লাগে। এতে প্রথমে তিনি হতচকিত হয়ে পড়েন। এরপর তাকে আবার ছুরিকাঘাত করার আগেই তিনি ধাক্কা মেরে তার স্ত্রীকে সরিয়ে দেন।

পরে প্রতিবেশীদের সহায়তায় চিকিৎসার জন্য কিরণ স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে যান। ছুরিকাঘাতে আহত হওয়ায় বিষয়টি পুলিশকে জানিয়েছেন চিকিৎসকেরা।

পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানিয়েছেন, সন্ধ্যার বিরুদ্ধে ১ মার্চ থানায় মামলা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি বলেন, ‘এটি একটি পারিবারিক বিষয়। নিজেদের মধ্যে আলোচনার জন্য তাদের সময় দেয়া হয়েছে। আলোচনা শেষে আবার পুলিশের কাছে আসতে বলা হয়েছে।’