• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

জোরে নাক ডাকায় প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৪  

নাক ডাকার উচ্চ শব্দে বিরক্ত হয়ে প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ক্রিস্টোফার ক্যাসি নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন পুলিশ।চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ড ঘটেছে যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে। খবর দ্য  ইন্ডিপেনডেন্টের।

প্রতিবেদনে বলা হয়, নিহত ব্যক্তির নাম রবার্ট ওয়ালেস (৬২)। তার বিরুদ্ধে প্রতিবেশী ক্রিস্টোফার ক্যাসি জোরে নাক ডাকার অভিযোগ করেছিলেন। এ নিয়ে দুজনের মাঝে তীব্র বাগ-বিতণ্ডা হয়। এর একপর্যায়ে ওয়ালেসকে ছুরিকাঘাতে হত্যা করেন ক্যাসি।

গত ১৫ জানুয়ারি স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পেনসিলভানিয়ার বাসিন্দা রবার্ট ওয়ালেসকে তার প্রতিবেশী ক্যাসি ছুরিকাঘাত করেছেন বলে টেলিফোনে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছুরিকাঘাতের কারণ সম্পর্কে জানতে পারেন।

ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ কর্মকর্তারা রবার্ট ওয়ালেসকে তার বাসভবন থেকে প্রায় ৫০ ফুট দূরে রাস্তায় পড়ে থাকতে দেখেন। তার শরীরে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। তিনি যন্ত্রণায় চিৎকার করছিলেন। এ সময় তার শরীর থেকে রক্তপাত হয়। পরে দ্রুত উদ্ধার করে তাকে স্থানীয় এক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দায়ের করা মামলার যৌথ তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে পেনসিলভানিয়া পুলিশ। এতে বলা হয়েছে, ওই দুই ব্যক্তির বিবাদের বিষয়ে পুলিশ আগে থেকেই অবগত ছিল। ভুক্তভোগী ব্যক্তির নাক ডাকাসহ আরও কিছু বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন ক্রিস্টোফার। দুজনের বাসভবনে যৌথ সীমানা প্রাচীর থাকলেও রবার্ট ওয়ালেসের নাক ডাকার শব্দে নিজের ঘুমে ব্যাঘাত ঘটছে বলে অভিযোগ করেন তিনি।

পুলিশ বলেছে, তর্ক-বিতর্কের দিন ওয়ালেসের বাসভবনে গিয়েছিলেন ক্রিস্টোফার। আর ওই সময় তিনি রাতের খাবার খাচ্ছিলেন। পরে বাসার জানালা থেকে পর্দা সরিয়ে ফেলেন তিনি। ঘরের বাইরে থেকে ক্যাসির সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন অভিযুক্ত। এর এক পর্যায়ে বিশাল আকারের সামরিক ধাঁচের ছুরি দিয়ে জানালা কেটে ফেলেন তিনি। পরে তাকে একাধিকবার ছুরিকাঘাত করেন তিনি।

পুলিশ ভুক্তভোগী ওয়ালেসের বাসার ভেতরে এবং বাইরে রক্ত দেখতে পায়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ক্যাসিকে গ্রেফতার করেছে পেনসিলভানিয়া পুলিশ।