• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

লাইভ অনুষ্ঠানের সেটে ঢুকে পড়ল বন্দুকধারী!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২৪  

সরাসরি সম্প্রচার চলাকালে টিভি স্টুডিওতে ঢুকে পড়ল বন্দুকধারী। গতকাল (৯ জানুয়ারি) ইকুয়েডরের গুয়াইকিল শহরে টিসি নামের এক টেলিভিশন স্টেশনে এ ঘটনা ভয়াবহ ঘটনা ঘটে। অনুষ্ঠান চলাকালে কয়েকজন বন্দুকধারী সেটে ঢুকে কর্মীদের মেঝেতে শুয়ে ও বসে পড়তে বাধ্য করে। এই সময় গুলির শব্দও শোনা যায় এবং সরাসরি সম্প্রচার বন্ধ হয়ে যায়। খবর বিবিসি।

এর আগে এক দুর্ধর্ষ গ্যাং লিডার দেশটির কারাগার থেকে পালিয়ে গেলে গত সোমবার ৬০ দিনের জরুরি অবস্থা জারি করে প্রেসিডেন্ট ড্যানিয়েল নোবোয়া।

দেশটির পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, টেলিভিশন স্টেশনটি থেকে কর্মীদের বের করে আনা হয়েছে। সন্দেহভাজন কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ত্রাসীরা টেলিভিশন স্টেশনটি দখলে নেওয়ার প্রায় আধা ঘণ্টা পর পুলিশ সদস্যদের ওই স্টুডিওতে ঢুকতে দেখা যায়।

মাদক পাচার, খুনসহ সংঘবদ্ধ অপরাধের দায়ে তার ৩৪ বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ মাদক চক্র লস ক্রোনেরসের হোতা হোসে অ্যাডলফো মাসিয়াস গত রোববার কারাগার থেকে পালিয়ে যায়।  ৪৪ বছর বয়সী মাসিয়াস ‘ফিতো’ নামেও পরিচিত।

এর আগে দিন উপকূলীয় শহর মাচালা, রাজধানী কুইটো ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ লস রিয়সে বিস্ফোরণ ঘটায় অপরাধী চক্রটি। কয়েকজন পুলিশ কর্মকর্তাকেও অপহরণ করে তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, সন্ত্রাসীরা প্রেসিডেন্টের উদ্দেশে বলছেন, আপনি যুদ্ধ ঘোষণা করেছেন, আপনি যুদ্ধই পাবেন।

গত বছরের নভেম্বরে প্রেসিডেন্টের দায়িত্ব নেন তরুণ ব্যবসায়ী ও রাজনীতিক নোবোয়া। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নকেই অগ্রাধিকার দিয়ে আসছেন তিনি।