• মঙ্গলবার ২৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

  • || ১৯ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমাল : ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি ধর্মনিরপেক্ষতা মানে ধর্মহীনতা নয়: প্রধানমন্ত্রী সকালেই প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেবে রেমাল, আছড়ে পড়বে মধ্যরাতে ঘূর্ণিঝড় রেমাল : পায়রা ও মোংলা বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি বঙ্গবাজারে বিপণী বিতানসহ চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন নজরুলের বলিষ্ঠ লেখনী মানুষকে মুক্তি সংগ্রামে উদ্দীপ্ত করেছে জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশ সন্ধ্যায় ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে রেমাল বঙ্গবাজার বিপনী বিতানসহ ৪ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান

পিস্তল কেড়ে নিয়ে পুলিশকে গুলি করে হত্যা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৪  

ভারতের পাঞ্জাবে এক পুলিশ কর্মকর্তার পিস্তল কেড়ে নিয়ে তাকে গুলি করে হত্যা করেছে একজন অটোচালক।

সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানা যায়, কথা কাটাকাটির এক পর্যায়ে পিস্তল ছিনিয়ে পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করে সেই অটোচালক।

বুধবার (৩ জানুয়ারি) অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

জালন্ধরের পুলিশ কমিশনার স্বপন শর্মা জানিয়েছেন, গত ১ জানুয়ারি জালন্ধরে ডেপুটি পুলিশ সুপারের কার্যালয় থেকে ৬ থেকে ৭ কিলোমিটার দূরে একটি রাস্তায় ডেপুটি পুলিশ সুপার (ডিএসপি) দলবীর সিংহ দেওলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তবে কেন খুন হলো ওই পুলিশ কর্মকর্তা এমন প্রশ্নের জবাবে অভিযুক্ত অটোচালক তার স্বীকারোক্তিতে জানান, ওই পুলিশ কর্মকর্তা গ্রামের বাড়িতে যাওয়ার জন্য অটোচালককে দাড় করায়। তবে অটোচালক ওই দিকে যেতে অস্বীকৃতি জানালে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। পরে এক পর্যায় অটোচালক পুলিশ কর্মকর্তার কোমর থেকে সার্ভিস রিভলভার ছিনিয়ে নিয়ে মাথায় গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।