• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

নাচের ভিডিও ভাইরাল হওয়ায় মেয়েকে হত্যা করল পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ের নাচের ভিডিও ভাইরাল হওয়ায় তাকে হত্যা করেছে পরিবারের সদস্যরা। পাকিস্তানের কোহিস্তান এলাকার কোলাই-পালাস এলাকায় এই ঘটনা ঘটেছে।

পাকিস্তান-ভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি এক ছেলের সঙ্গে ভুক্তভোগী মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়। পরে স্থানীয় পঞ্চায়েতের নির্দেশ ওই মেয়ের পরিবারের সদস্যরা তাকে খুন করে।

এ ঘটনায় আরেক মেয়েকেও হত্যার নির্দেশ দিয়েছিলেন স্থানীয়রা। তবে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেছে।

কোলাই-পালাসের ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) মাসুদ খান বলেছেন, বুধবার (২২ নভেম্বর) নিহত মেয়েসহসহ দুজন মেয়ের একটি নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে যে ভিডিওটির জন্য মেয়েটিকে হত্যা করা হয়েছে সেটি সম্পূর্ণ এডিট করা ছিল।

তিনি বলেন, পুলিশ এ ঘটনা তদন্ত করেছে। ভুক্তভোগীর পরিবারের বেশ কয়েকজন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

ভিডিওতে থাকা অপর মেয়েটি নিরাপদ আছে এবং তার জীবনের কোনো ঝুঁকি নেই বলে নিশ্চিত করেছে পুলিশ। ডিএসপি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে।

এদিকে ভাইরাল ভিডিওতে ভুক্তভোগী মেয়ের সঙ্গে নাচা ছেলেটিও সহিংসতার ঘটনার পর গা ঢাকা দিয়েছে।

এর আগে ২০১১ সালে পাকিস্তানে এক পারিবারিক অনুষ্ঠানে নাচার ভিডিও ভাইরাল হওয়ায় স্থানীয় পঞ্চায়েতের নির্দেশ অনুযায়ী পাঁচ নারীকে হত্যা করা হয়। ওই ভিডিওতে দেখা যায়, এক পুরুষের নাচ দেখে হাততালি দিচ্ছিলেন ওই পাঁচ নারী। ভিডিওতে নাচতে থাকা ওই পুরুষের চার ভাইকেও পরে হত্যা করা হয়।