• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

নাচের ভিডিও ভাইরাল হওয়ায় মেয়েকে হত্যা করল পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ের নাচের ভিডিও ভাইরাল হওয়ায় তাকে হত্যা করেছে পরিবারের সদস্যরা। পাকিস্তানের কোহিস্তান এলাকার কোলাই-পালাস এলাকায় এই ঘটনা ঘটেছে।

পাকিস্তান-ভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি এক ছেলের সঙ্গে ভুক্তভোগী মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়। পরে স্থানীয় পঞ্চায়েতের নির্দেশ ওই মেয়ের পরিবারের সদস্যরা তাকে খুন করে।

এ ঘটনায় আরেক মেয়েকেও হত্যার নির্দেশ দিয়েছিলেন স্থানীয়রা। তবে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেছে।

কোলাই-পালাসের ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) মাসুদ খান বলেছেন, বুধবার (২২ নভেম্বর) নিহত মেয়েসহসহ দুজন মেয়ের একটি নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে যে ভিডিওটির জন্য মেয়েটিকে হত্যা করা হয়েছে সেটি সম্পূর্ণ এডিট করা ছিল।

তিনি বলেন, পুলিশ এ ঘটনা তদন্ত করেছে। ভুক্তভোগীর পরিবারের বেশ কয়েকজন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

ভিডিওতে থাকা অপর মেয়েটি নিরাপদ আছে এবং তার জীবনের কোনো ঝুঁকি নেই বলে নিশ্চিত করেছে পুলিশ। ডিএসপি বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে।

এদিকে ভাইরাল ভিডিওতে ভুক্তভোগী মেয়ের সঙ্গে নাচা ছেলেটিও সহিংসতার ঘটনার পর গা ঢাকা দিয়েছে।

এর আগে ২০১১ সালে পাকিস্তানে এক পারিবারিক অনুষ্ঠানে নাচার ভিডিও ভাইরাল হওয়ায় স্থানীয় পঞ্চায়েতের নির্দেশ অনুযায়ী পাঁচ নারীকে হত্যা করা হয়। ওই ভিডিওতে দেখা যায়, এক পুরুষের নাচ দেখে হাততালি দিচ্ছিলেন ওই পাঁচ নারী। ভিডিওতে নাচতে থাকা ওই পুরুষের চার ভাইকেও পরে হত্যা করা হয়।