• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ কেউ হতাশ হবেন না: প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী

অন্য মেয়ের দিকে তাকানোর অভিযোগে প্রেমিকের চোখে জলাতঙ্কের ইনজেকশন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

কথিত আছে- ‘প্রেম মানুষকে অন্ধ করে দেয়’। অনেকে আবার বলেন ‘অন্ধ প্রেম’। তবে ‘অন্য মেয়ের দিকে তাকানোর’ অভিযোগে এবার সত্যিই নিজের প্রেমিককে অন্ধ করে দেয়ার পথে হেঁটেছেন এক নারী, তর্কের জেরে সুঁই দিয়ে আঘাত করেছেন চোখে।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামি-ডেড কাউন্টিতে সম্প্রতি এ ঘটনা ঘটে বলে বুধবার (২৯ নভেম্বর) জানিয়েছে সংবাদমাধ্যম ইউএসএ টুডে ও এনডিটিভি।  

প্রতিবেদনে বলা হয়, কুকুরের জলাতঙ্ক চিকিৎসার জন্য দুটি ইনজেকশনের সুঁই এনেছিলেন এক ব্যক্তি। পরে প্রেমিকার সঙ্গে তর্কের জেরে সেই সুঁই দিয়ে জখম করা হয় তার চোখ।

পুলিশ জানিয়েছে, ‘অন্য মেয়ের দিকে তাকানোয়’ ওই ব্যক্তির প্রেমিকা সান্দ্রা জিমেনেজ তার চোখে দুটি সুঁই দিয়ে আঘাত করেন।

পুলিশ জানায়, ইনজেকশন দিয়ে আঘাতের পর ভুক্তভোগী ব্যক্তির চোখের পাতা ছিদ্র হয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ব্যক্তি জানান, তার সঙ্গে আট বছর ধরে প্রেম চলছিল জিমেনেজের। একটি সোফায় শুয়ে থাকার সময় তার ওপর সুঁই নিয়ে ঝাঁপিয়ে পড়েন অভিযুক্ত ওই নারী।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চোখে আঘাত পাওয়ার পর ভুক্তভোগী ব্যক্তি ৯১১-এ ফোন দিয়ে পুলিশ ডাকে। পরে পুলিশ ওই নারীকে গ্রেফতার করে।

তবে প্রেমিকের চোখ জখমের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত জিমেনেজ। তার দাবি, প্রেমিকের কারণে তিনি নিজেই চোখে আঘাত পেয়েছেন।