• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

এত টাকা পরীমণি কোথায় পান?

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

ঢালিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। সম্প্রতি এ নায়িকা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়? দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গো’কে দেয়া বিশেষ এ সাক্ষাৎকারে এমন প্রশ্নের মুখোমুখি হন পরী। জবাবে এক মুহূর্ত দেরি না করে চমকপ্রদ তথ্য দেন নায়িকা।

তিন মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সাক্ষাৎকারে পরী বলছেন, তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন, পরীর তিন, চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।

এসব লোক পরীরই কাছের লোক। ভিডিও কন্টেন্ট তৈরি করে ভাইরাল হওয়ার জন্য এই যে মিথ্যাচার, তা একদমই পছন্দ করেন না নায়িকা।
 
পরী আরও বলেন, ‘যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। তবে তাদের মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।’
 
সাক্ষাৎকারের একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? খানিকটা হেসেই পরীর উত্তর, ‘বঙ্গো দেয়।’
 
বঙ্গোকে দেয়া পরীর ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়, জীবনে অনেককেই পিটিয়েছেন পরী। কিন্তু কেউই পরীর কাছে মার খাওয়ার কথা প্রকাশ্যে আনেননি মিডিয়ায়। খুব শিগগিরই আরও একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি, মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী।

নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেয়া ওই বিশেষ সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়, কাকে পেটাবেন পরী?

এমন প্রশ্নে পরী তার উত্তর দেননি। বলেছেন, তার নাম বলে দিলে সে সতর্ক হয়ে যাবে। তাই এখন নামটা বলতে চাইছি না। তাছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।