• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

কান উৎসব মাতালো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ মে ২০২৩  

কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হলো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমার। যেখানে রয়েছেন  স্কোরসেস, ডিক্যাপ্রিও এবং রবার্ট ডি নিরোদের মতো তারকারা।

সিনেমাটির মাধ্যমে দীর্ঘদিন পর জুটি হয়েছেন হলিউডের প্রবীণ পরিচালক মার্টিন স্কোরসেস ও সুপারস্টার ডি ক্যাপ্রিও। উৎসবে ছিল তাদের ঝলমলে উপস্থিতি।

৩ ঘন্টা ২৬ মিনিটের চলচ্চিত্রটি দর্শকদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পায়। প্রিমিয়ার থিয়েটারের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যেখানে দাঁড়িয়ে থাকা ওভেশনে স্কোরসেসের প্রতিক্রিয়া দেখা যায়।  

ভিডিওতে দেখা যায়, দর্শকদের অভিবাদনে খুশি স্কোরসেস, তিনি করতালি গ্রহণ করছেন। মুখে হাসি এবং কৃতজ্ঞতায় মাথা নেড়ে চারপাশ তাকাতে দেখা যায় এই প্রবীণ পরিচালককে। এরপর স্কোরসেস মাইক্রোফোন হাতে নেন এবং সকলকে ধন্যবাদ জানান।  

তিনি বলেন, সিনেমাটির সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ। আমার পুরানো বন্ধু বব এবং লিও, জেসি ও লিলি। আমরা কয়েক বছর আগে ওকলাহোমাতে এর শুটিং করেছি। ঘুরে আসতে সময় লেগেছে, তবে অ্যাপল আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছে।

‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ এই বছর কান চলচ্চিত্র উৎসবে সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলোর একটি। ২০১৭ সালে প্রকাশিত ডেভিড গ্রানের লেখা বই ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দ্য ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই’র ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’। ২০২৩ সালের ৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।