• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

অল্লুর জন্মদিনে প্রকাশ্যে আসবে `পুষ্পা ২`-এর প্রথম টিজার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩  

তেলুগু ছবি 'পুষ্পা: দ্য রাইজ', ঝড় তোলে গোটা ভারতের বক্স অফিসে। ছবির অ্যাকশন দৃশ্য, গান, পুষ্পারাজ ওরফে অল্লু অর্জুনের উপস্থিতি, রশ্মিকা মান্দান্না ও সামান্থা, সব মিলিয়ে জমজমাট পরিবেশন থেকে নজর ঘোরাতে পারেননি ভারতবাসী। এমনকী পুষ্পা ঝড় ছড়িয়ে পড়ে ভারতবর্ষের বাইরেও। সেই থেকে দর্শক অপেক্ষায় 'পুষ্পা ২'-এর (Pushpa 2)। এবার এই ছবি প্রসঙ্গে নতুন খবর এল প্রকাশ্যে।

সূত্রের খবর, 'পুষ্পা' নির্মাতারা ধারাবাহিকভাবে ছবির শ্যুটিং চালিয়ে যাচ্ছেন। ছবির চিত্রনাট্য বদলানো হয়েছে এবং সেই কারণে নতুন ছবির পুরনো ফুটেজ বাতিল করে দেওয়া হয়েছে। এবার নতুন চিত্রনাট্যেই শ্যুটিং সারছেন অল্লু অর্জুন ও রশ্মিকা মান্দান্না।

এক সংবাদ সংস্থা সূত্রে খবর, একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং চলছে বেঙ্গালুরুতে যেখানে শীঘ্রই মালয়লম অভিনেতা ফাহাদ ফসিল যোগ দেবেন। প্রথম ছবির পর নতুন ছবি নিয়ে প্রচণ্ড উৎসাহী অনুরাগীরা। ফলে এই ছবির নির্মাতারা দর্শকের অপেক্ষা যাতে সার্থক হয় সেই নিয়ে চেষ্টা চালাচ্ছেন।

প্রসঙ্গত, জানা যাচ্ছে ৩ মিনিটের একটি অ্যাকশন-প্যাকড টিজার প্রকাশ্যে আসবে অল্লু অর্জুনের জন্মদিনে। এক সংবাদ সংস্থা সূত্রে খবর, চিত্র পরিচালক সুকুমার ইতিমধ্যেই টিজারের ফাইনাল কাট অনুমোদন করে দিয়েছেন এবং চেন্নাইয়ে এখন ব্যাকগ্রাউন্স স্কোর যোগ করা হচ্ছে। দায়িত্বে অবশ্যই সঙ্গীত পরিচালক দেবী শ্রী প্রসাদ।

এই ছবিতেও শ্রীভল্লির ভূমিকায় ফিরবেন রশ্মিকা মান্দান্না। শোনা যাচ্ছে এই ছবিতে দেখা যাবে সাই পল্লবীকেও। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি। আপাতত দর্শক অপেক্ষায় ৮ এপ্রিলের, অল্লু অর্জুনের জন্মদিনের।