• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

‘দাবাং ৪’র নিশ্চিত বার্তা আরবাজের!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ মার্চ ২০২৪  

সালমান খান অভিনীত অন্যতম হিট ফ্র্যাঞ্চাইজি দাবাং। তাকে চুলবুল পাণ্ডে রূপে আবারও দেখতে মুখিয়ে আছেন তার দর্শকরা। তাই এতদিন তাদের সবার একটাই প্রশ্ন ছিল ‘দাবাং ৪’ কবে আসবে? এবার উত্তর দিলেন আরবাজ খান।

সম্প্রতি জল্পনা শুরু হয়েছিল ‘দাবাং ৪’ নিয়ে। কানাঘুষোয় শোনা যাচ্ছিল আরবাজ খান এবং তার ভাই চুলবুল পাণ্ডে ওরফে সালমান খান নাকি অ্যাটলি কুমারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সিনেমাটির জন্য। অ্যাটলি নাকি পরিচালনা করবেন ‘দাবাং ৪’। এবার এই বিষয়ে মুখ খুললেন আরবাজ।

মিড ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, তিনিও শুনেছেন যে সালমান খান আর তিনি নাকি অ্যাটলির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু এই বিষয়ে ‘দাবাং ২’র পরিচালক জানান তিনি এখনও পর্যন্ত কোনওদিন অ্যাটলিকে দেখেননি বা কথা হয়নি তাদের। তিনি এদিন আরও জানান এসব গুজবে মানুষের বিশ্বাস করা উচিত না।

এরপর আরবাজ জানান, তিনি এবং সালমান খান মুখিয়ে আছেন ‘দাবাং ৪’ সিনেমাটিকে নিয়ে। তারাও এটিকে বড় পর্দায় নিয়ে আসতে চান। কিন্তু এখনও সেটার সঠিক সময় হয়নি। সেটা যখন হবে তখনই আসবে ‘দাবাং ৪’।

আরবাজ আরও জানান, তিনি এবং সালমান তাদের আলাদা আলাদা কাজ নিয়ে এখন ব্যস্ত। কিন্তু ‘দাবাং ৪’ কি তবে আরবাজ খানই পরিচালনা করবেন? এই প্রশ্নে তিনি জানিয়েছেন, সেই সুযোগ পেলে তিনি অবশ্যই সেটা করতে চাইবেন। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।

সালমান খানকে আগামীতে ‘টাইগার ভার্সেস পাঠান’সহ এআর মুরুগাদোসের সিনেমাতে দেখা যাবে। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াওয়ালা। সেই সিনেমাটি ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে।