• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর

ধর্মের জন্য ভালোবাসাকে বিদায় জানালেন হিমাংশি-অসীম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

ভালোবাসার ৩ বছরের সম্পর্ক শুধু ধর্মের জন্য ভেঙে দিলেন বলিউড সেলিব্রেটি হিমাংশি খুরানা ও অসীম রিয়াজ। নিজের ইনস্টাগ্রামে এই দুই সেলিব্রেটি আলাদা আলাদা স্ট্যাটাসের মাধ্যমে নিজেদের সম্পর্কের ইতির কথা জানান ভক্তদের। ভারতীয় টিভি চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-১৩র মঞ্চে অসীম আর হিমাংশি ছিলেন জনপ্রিয় জুটি। হঠাৎ জনপ্রিয় এ জুটির বিচ্ছেদের কথা শুনে অবাক হয়েছেন নেটিজেনরা।

এদিকে অসীম আর হিমাংশি নিজেদের বিচ্ছেদের কারণ হিসেবে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, একে অন্যের ধর্মের প্রতি শ্রদ্ধা রাখতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা।

হিমাংশি তার পোস্টে লেখেন, আমাদের সম্পর্কটা দারুণ ছিল কিন্তু আমরা এবার যে যার মতো নিজেদের জীবনে এগিয়ে যাব। একে অন্যের ধর্মকে শ্রদ্ধা জানিয়েই নিজ নিজ ধর্মের জন্য আমাদের ভালোবাসাকে কুরবান করলাম।

বিচ্ছেদের এমন সুরে তাল মিলিয়েছেন অসীমও। কিন্তু বিচ্ছেদের এমন সুর মেনে নিতে পারছেন না নেটিজেনরা। সেলিব্রেটির পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনরা বলছেন, নিজেদের সম্পর্ক মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন, একে অন্যের সঙ্গে সুখেও ছিলেন। হঠাৎ অজানা কারণেই বিচ্ছেদ তাদের। ধর্মকে ইস্যু করা এখানে অপ্রাসঙ্গিক।