• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্ত্রী নন, অন্য নারীর সঙ্গে নোবেলের ছবি ভাইরাল!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

বারবার বিতর্কের জম দিয়ে সমালোচনায় থাকা সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে এক তরুণীর সঙ্গে তাকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গেছে। তবে ছবির তরুণীটি তার স্ত্রী নন।

রোববার নোবেল নিজেই এই ছবি প্রকাশ করেন। ভাইরাল হওয়ার পর ব্যক্তিগত জীবনে নানা কর্মকাণ্ডে আলোচিত এ গায়কের পাশে তরুণীকে দেখেই ভক্তদের মনে প্রশ্ন, কে এই মেয়ে?

জানা গেছে, নোবেলের সঙ্গে থাকা মেয়েটির নাম আরিশা। তার বাড়ি খুলনায়। সামাজিক যোগাযোগমাধ্যমে এ গায়কের সঙ্গে পরিচয় তার। একাধিকবার নড়াইলে দুজনে দেখাও করেছেন।

বর্তমানে এ তরুণীর সঙ্গেই প্রেমের সম্পর্কে রয়েছেন নোবেল। এমনকি নিজের ফেসবুকে এক ভক্তের মন্তব্যের জবাবে আরিশাকে তাদের ‘ভাবি’ বলেও সম্বোধন করেছেন নোবেল।

এর আগে, ২০১৯ সালের ১৫ নভেম্বর নোবেলের সঙ্গে বিয়ে হয় মেহরুবা সালসাবিল মাহমুদের। একই বছর ভারতের সংগীত রিয়েলিটি শো ‘সারেগামাপা’য় অংশ নিয়ে আলোচনা আসেন এ গায়ক।

বিয়ের কয়েক বছর পরই নোবেলকে ডিভোর্স দেন সালসাবিল। সেই সময় এ গায়কের স্ত্রী অভিযোগ করেন, ‘নোবেল মানসিকভাবে অসুস্থ, মাদকাসক্ত, আমাকে নানাভাবে নির্যাতন করতো। এসব কারণে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। ওর সঙ্গে সংসার করা সম্ভব না।’