• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

মহাজোট সরকার অন্ধকার দূর করেছে-ইনু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ আসনের ভোটারদের কাছে বৃহস্পতিবার ভোট চাইলেন জাসদ সভাপতি ও মহাজোটের প্রার্থী তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বিকেলে উপজেলার ছাতিয়ান ইউপির আটিগ্রামে নির্বাচনী সভা হয়। এতে আটিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলতাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির কুষ্টিয়া-২(মিরপুর-ভেড়ামার) আসনের মহাজোটের প্রার্থী, জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এ সময় তিনি বলেন, উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নেই। আপনারা ভুল করবেন না। নির্বাচনকে যদি শঙ্কামুক্ত রাখতে হয়,শান্তিপূর্ণ রাখতে হয়, অপরাধীদের যদি দমনের প্রক্রিয়া চলমান থাকে তাহলে নির্বাচন শান্তিপূর্ণ থাকবে। শঙ্কামুক্ত থাকবে এবং নিরাপদ থাকবে।

তিনি আরো বলেন, কুষ্টিয়া-২ মিরপুর-ভেড়ামারা আসনে মহাজোটের সরকার যে উন্নয়ন করেছে এর ধারা অব্যহত রাখতে হবে। মহাজোট সরকার এই এলাকা থেকে সন্ত্রাস, কাদা, অন্ধকার দূর করেছে। বিদ্যুতের আর শিক্ষার আলো ঘরে ঘরে পৌঁছে দিয়েছে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, সাংগাঠনিক সম্পাদক জিল্লুর রহমান, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক কারশেদ আলম, পোড়াদহ ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান জন, মিরপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি খন্দকার ফারুক হোসেন, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ প্রমুখ। এসময় এলাকার তিন শতাধিক সাধারণ মানুষ সহ স্থানীয় বিভিন্ন দলের নেতারা উপস্থিত ছিলেন।