• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

পল্লী বিদ্যুৎ অ‌ফি‌সের কর্মকর্তা পরিচয়ে অর্থ আদায়, আটক: ২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩  

সিরাজগঞ্জের তাড়াশে পল্লী বিদ্যুৎ এর কর্মকর্তা পরিচয়ে অর্থ আদায়ের অভিযোগে ফয়সাল আহম্মেদ (৩২) ও রাফেজুল রহমান রিফাত (৩০) নামের ২ ব্য‌ক্তি‌কে আটক করে থানায় দিয়েছেন এলাকাবাসী'।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর') বিকালে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ি গ্রামে এ ঘটনা ঘ‌টে।

আটককৃত দুই জনই তাড়াশ পৌর এলাকার মৃত সাদেক আলীর ছেলে মোঃ ফয়সাল আহম্মেদ (৩২), কেএম আনিছুর রহমানের ছেলে রাফেজুল রহমান রিফাত (৩০)। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার পু‌লিশ প‌রিদর্শক (ওসি') মো. শহিদুল ইসলাম।

পু‌লিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরের দিকে ওই দুই ব্য‌ক্তি  তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তা পরিচয়ে ঝুড়ঝুড়ি গ্রামের সাবেক ইউ‌পি সদস্য হায়দার আলী, আউয়াল সরকার, জাহের আলী আকন্দ, মোঃ আহম্মদ আলী, মোঃ আমিরুল ইসলামের বাড়িতে গিয়ে বিদ্যুৎ বিল কম করে দেওয়া, নাম পরিবর্তন, মিটার স্থানান্তরসহ বিভিন্ন বিদ্যুৎ সেবা প্রদানের নাম করে বিদ্যুৎ গ্রাহকের নিকট থেকে আ‌র্থিক অর্থ দাবি করেন।

এক পর্যায় তাদের গতিবিধি সন্দেহে হলে আটক করে তাড়াশ থানা খবর দেন গ্রামবাসী। খবর পেয়ে বিকা‌লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের আটক করে থানায় নিয়ে আসেন।

এ দি‌কে পল্লীবিদ্যুৎ সমিতির ১ তাড়াশ জোনাল অফিসের সহকারী ম্যানেজার রাব্বুল হাসান বাদী হয়ে তাড়াশ থানায় বিদ্যুৎ আইন-২০১৮ অনুযায়ী মামলা দায়ের করেছেন। তি‌নি জানি‌য়ে‌ছেন, জোনাল অফিসের কর্মকর্তাদের নাম ও পদবী ব্যবহার করে তাড়াশ উপজেলার আওতায় বিভিন্ন এলাকায় একটি কুচক্রী মহল বিদ্যুৎ গ্রাহকের নিকট থেকে অর্থ আদায় করছে'। এরই প্রেক্ষিতে তাদের বিরু‌দ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়ে‌ছে।

এ প্রস‌ঙ্গে তাড়াশ থানার পু‌লিশ প‌রিদর্শক (ওসি') মো. শহিদুল ইসলাম ব‌লেন, আসামী দ্বয়কে জিজ্ঞাসাবাদ চলছে। বুধবার সকালে তাঁ‌দের সিরাজগঞ্জ আদালতে পাঠানো হবে।