• সোমবার ০২ অক্টোবর ২০২৩ ||

  • আশ্বিন ১৭ ১৪৩০

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে’ শহর ও গ্রামের বৈষম্য দূর করবে সরকার: প্রধানমন্ত্রী বিশ্বকে সুন্দর করার পূর্বশর্ত শিশুদের সুন্দর করে গড়ে তোলা ‘শিশুর জন্য বিনিয়োগ করি, ভবিষ্যতের বিশ্ব গড়ি’ শিশুর সুশিক্ষা-সুস্থ বিনোদন নিশ্চিতে নিরলস কাজ করে যাচ্ছি সরকার প্রবীণ নাগরিকদের প্রতি সংবেদন ও শ্রদ্ধাশীল: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়েছে যুক্তরাজ্য আওয়ামী লীগ ৪ অক্টোবর প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ ‘বিদেশে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে আদালতে যেতে হবে’ ভিসা নিষেধাজ্ঞার কোনও যৌক্তিকতা নেই: প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশ অন্ধকারে ফিরে যাবে: প্রধানমন্ত্রী বিশ্বকাপে ভালো খেলবে বাংলাদেশ, আশা প্রধানমন্ত্রীর কন্যাশিশুদের সুদক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর অর্ধকোটি মানুষকে মাথা গোঁজার ঠাঁই দিয়েছেন শেখ হাসিনা বিশ্বের বিস্ময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে কোনো বিভাজন চলবে না: রাষ্ট্রপতি দেশের ভাবমূর্তি আরো জোরদার করতে কাজ করুন: প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নাই: প্রধানমন্ত্রী মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মধ্যেই সফলতা-শান্তি নিহিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

বাড়ির উঠানে পুঁতে রাখা কানাডা প্রবাসী নারীর মরদেহ উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ জুন ২০২৩  

দক্ষিণখানে একটি বাড়ির উঠানে পুঁতে রাখা কানাডা প্রবাসী গৃহবধূ আফরোজার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতরাতে (বুধবার, ৩১ মে) এ ঘটনায় আফরোজার স্বামী আশরাফুলের পরিবারের চার জনকে আটক করা হয়েছে।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃত আফরোজা বেগমের ভাই গত ২৯ মে তার বোন নিখোঁজ বলে একটি জিডি করেন। থানার এক অফিসারকে দায়িত্ব দেয়া হলে তিনি মৃত্যুর রহস্য উদঘাটন করেন।

আশরাফুলের সঙ্গে আফরোজা বেগমের বিয়ে হয় কানাডাতে; স্বামী-স্ত্রী দুজনেই ছিলেন সেখানকার স্থায়ী বাসিন্দা। দেশে ঘুরতে আসেন কয়েক মাস আগে। তাদের মধ্যে সব ঠিকঠাকই চলছিল। কিন্তু গত শুক্রবার রাতে কথাকাটাকাটির জেরে আফরোজা বেগমকে বটি দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে স্বামী আশরাফুল ইসলাম। ঘটনার পাঁচ দিন পর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে স্বামী পালিয়ে গেছে কানাডাতে। কাবিনের টাকার জন্য এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

শুক্রবার শেষ কথা হয় মেয়ে আফরোজার সঙ্গে তার বাবার। শনিবার ঢাকায় মেয়ের শ্বশুর বাড়িতে যাওয়ার কথা ছিল তার। যেমন কথা তেমন কাজ; কিন্তু মেয়ের সঙ্গে আর দেখা হয়নি তার। কখনও ভাবতে পারেননি, আর কখনও বাবা বলে ডাকবে না আফরোজা, বিলাপ করে বলছিলেন বৃদ্ধ বাবা।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে বটি দিয়ে মাথায় আঘাত করেন স্বামী আশরাফুল। সেখানেই মৃত্যু হয় তার। পরে তার মরদেহ বাড়ির উঠানে গর্ত করে পুঁতে রাখে শ্বশুর বাড়ির লোকজন। ঘটনার পর সবাই যখন আফরোজাকে খুঁজতে ব্যস্ত, ঠিক ওইসময় রোববার কানাডা চলে যান স্বামী আশরাফুল ইসলাম। সোমবার থানায় অভিযোগ জানায় আফরোজার পরিবার। তদন্তের সূত্র ধরে বুধবার রাতে উদ্ধার করা হয় তার মরদেহ। কাবিনের এক কোটি টাকা নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।
 
পালিয়ে যাওয়া আশরাফুলকে দেশে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ।