• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

নির্বাচীত হলে প্রধান কাজ হবে বরিশাল সিটির উন্নয়নে যুদ্ধ করা- খোকন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

নির্বাচীত হলে প্রধান কাজ হবে বরিশাল সিটির উন্নয়নে যুদ্ধ করা- খোকন সেরনিয়াবাত

বরিশাল প্রতিনিধিঃ সারাদেশে প্রধানমন্ত্রী উন্নয়নের যে কর্মযজ্ঞ চালাছেন তা থেকে বরিশালবাসী বঞ্চিত। বিগত ১০ বছরে বরিশালবাসী নানা বঞ্চনার শিকার হয়েছেন। এখানকার মানুষের রয়েছে ট্যাক্সের বিরম্বনা। এখানে রাস্তাঘাটের যেরকম খারাপ অবস্থা তেমনি রয়েছে পানি সরবারহে সংকট। এই সংকোট থেকে উত্তরনের জন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে বরিশালের মানুষের জন্য কাজ করতে পাঠিয়েছেন।

২৫ মে,বৃহস্পতিবার দুপুরে মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশনের আওয়ামীলীগের মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত এসব কথা বলেন।

 প্রধান অতিথি আরো বলেন, মুক্তিযুদ্ধ বার বার হয়। একেক সময় একেক রকম মুক্তিযুদ্ধ হয়। এখন আমাদের সময় বরিশাল সিটি কর্পোরেশন থেকে সকল অনিয়ম দুর করে উন্নয়নের যুদ্ধ করা। বরিশাল মানুষ যেমনিভাবে দীর্ঘদিন নিগৃহীত ছিলো আমিও তেমনি ১৫ আগষ্টের পরে দূর্বীসহ, নির্বাসিত জীবন কাটিয়েছি। ১৫ আগষ্ট আমি আমার চোখের সামনে বাবা সহ ভাই বোনকে নিহত হতে দেখেছি। আমি মানুষের কষ্ট, যন্ত্রনা অনুভব করতে পারি। সুযোগ পেলে সততার সাথে বরিশাল নগরীকে পুনঃগঠিত করবো। সিটি কর্পোরেশন চলবে সচ্ছতার মধ্য দিয়ে। তাই আগামী ১২ জুন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনারা সেই সুযোগ সৃষ্টি করে দিবেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল জেলা কমিটির যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন শাহিন এর সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম রেজা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালল করিম, এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আমিন উদ্দিন মোহন, জেলা শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান হাওলাদার, এবিএম মহিউদ্দিন মানিক বীরপ্রতিক, মুক্তিযোদ্ধা সংগঠক এমজি কবির ভুলু, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল মহানগর কমিটির সদস্য সচিব এহসান রাব্বীর সঞ্চালনায় বক্তারা বলেন, আবুল খায়ের আব্দুল্লাহ প্রধান মন্ত্রীর ভাই ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছেলে। অথচ তাকে বরিশালবাসী সবাই চেনেন না। এর অর্থ দ্বারায় তিনি নিতান্তই একজন ভদ্র মানুষ। তিনি কোথাও ক্ষমতার প্রয়োগ করেননা। মুক্তিযুদ্ধকালীন জাতীয় পরিষদের সদস্য ছিলেন খোকন সেরনিযাবাত। তিনি একজন মুক্তিযুদ্ধের সংগঠক। এরকম একজন ব্যাক্তিকে নির্বাচিত করতে না পারলে নগরী আবারো ড্রাগনের হাতে পরবে। খোকন সেরনিয়াবাত নির্বাচিত না হলে আমরা নগরবাসী ক্ষতিগ্রস্থ হবো।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড খোকন সেরনিয়াবাতের নির্বাচনে একাত্বতা প্রকাশ করেছেন।