• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

অনলাইনে জুয়ার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, গ্রেফতার ২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

অনলাইন বেটিং প্ল্যাটফর্ম ওয়ানএক্সবেট পরিচালনার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। ওয়ানএক্সবেট মূলত একটি জুয়া খেলার ওয়েবসাইট।

গ্রেফতাররা হলেন- রানা মিয়া (২৩) ও রেজা আহমেদ (২২)। শনিবার (২৮ জানুয়ারি) এটিইউর সহকারী পুলিশ সুপার (এএসপি-মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) ওয়াহিদা পারভীন এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার রানা মিয়া ও রেজা আহমেদ ফেসবুক গ্রুপের মাধ্যমে অনলাইনে জুয়ার ওয়েবসাইটে জুয়া পরিচালনা, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে জুয়ার টাকা লেনদেন করতেন। পাশাপাশি বিভিন্ন মানুষকে অনলাইনে জুয়া খেলার জন্য উৎসাহিত করে আসছিলেন। এসব মাধ্যমে জুয়ায় অংশ নিয়ে অনেকেই সর্বস্বান্ত হয়েছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে বগুড়ার সদর থানার কলোনিবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, তারা অনলাইন বেটিং প্ল্যাটফর্ম ওয়ানএক্সবেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে জুয়া পরিচালনা করে আসছিলেন। এ চক্রের আরও সদস্য দেশের বিভিন্ন এলাকায় রয়েছে। যারা মানুষের কাছ থেকে মাসে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন।

চক্রটির মূল সদস্য দেশের বাইরে থেকে জুয়া খেলা নিয়ন্ত্রণ করেন। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা (নম্বর-১০৩) দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।