• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

স্বামীকে তালাক দিয়ে ভাসুরের সঙ্গে প্রেম, অতঃপর....

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩  

দেড় বছর আগে সেলিমের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে হয় ওই নারীর। ভালোই চলছিল তাদের সংসার। তবে ছয়মাস আগে শুরু হয়পারিবারিক কলহ। এ সুযোগে বিভিন্নভাবে ছোট ভাইয়ের স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিতে থাকেন জাকির। একপর্যায়ে তিনমাস আগে জাকিরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। ওই সম্পর্কের জেরে শুক্রবার ভোরে ছোট ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালানোর সময় ভাসুর জাকির হোসেনকে আটক করে স্থানীয়রা।
ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার ১৫ নম্বর দেবীপুর ইউপির মুজার্বনী হাজীপাড়া গ্রামে।

জানা যায়, দেড় বছর আগে সেলিমের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে হয় ওই নারীর। ভালোই চলছিল তাদের সংসার। তবে ছয়মাস আগে শুরু হয়পারিবারিক কলহ। এ সুযোগে বিভিন্নভাবে ছোট ভাইয়ের স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিতে থাকেন জাকির। একপর্যায়ে তিনমাস আগে জাকিরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ওই গৃহবধূ।

এরপর জাকিরের কথা মতো সেলিমকে তালাক দেন ওই নারী। পূর্ব পরিকল্পনা অনুযায়ী শুক্রবার ভোরে দেবীপুরের বাবার বাড়ি থেকে ভাসুরের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে স্থানীয়রা।

ওই নারীর বাবা বলেন, পারিবারিকভাবে মেয়েটিকে বিয়ে দিয়েছিলাম। জামাই অনেক ভালো মানুষ। তার বড় ভাই একজন লম্পট। আমার মেয়ে তার রোষানলে পড়েছে। আমার মেয়েকে পাচারের উদ্দেশ্যে প্রেমের নাটক সাজিয়েছেন ওই জাকির। আমি এর বিচার চাই।

ওই নারী বলেন, আমার ভাসুর প্রায় আমাকে ফোন দিতেন। ভালোমন্দ কথার বলার একপর্যায়ে আমাকে প্রেমের প্রস্তাব দেন। আমি প্রথমে রাজি না হলেও একসময় রাজি হই। তার কথামতই আমার স্বামীকে তালাক দিয়েছি।

অভিযুক্ত জাকির হোসেন বলেন, আপন ছোট ভাইয়ের বউয়ের সঙ্গে এমন করা আমার ঠিক হয়নি। শয়তান আমার মাথা নষ্ট করে দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য সইমদ্দীন বলেন, এ বিষয়ে এর আগে ঝামেলা হয়েছিল। আমরা পারিবারিকভাবে সমাধান করে দিয়েছি। মেয়ের ভাসুর জাকির হোসেন একজন লম্পট প্রকৃতির ব্যক্তি।

ভূল্লী থানার ওসি একে এম আতিকুর রহমান বলেন,এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।