• সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে ৫ বছরে দেশকে যে জায়গায় নিয়ে যেতে চান প্রধানমন্ত্রী বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী

ভেজাল শিশুখাদ্য-প্রসাধনী বিক্রি, ১২ প্রতিষ্ঠানকে জরিমানা ২৩ লাখ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

নকল বৈদ্যুতিক তার, প্রসাধনী ও ভেজাল শিশুখাদ্য বিক্রি করায় ১২ প্রতিষ্ঠানকে গুনতে হয়েছে জরিমানা। সাভার ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে ২৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

Fraud

প্রতিষ্ঠানগুলো হলো- ম্যাডাম কসমেটিক্স লিমিটেডকে ৫০ হাজার টাকা, মেসার্স এলিগেন্সী ক্যাবল ফ্যাক্টরিকে পাঁচ লাখ টাকা, এএমএস ফুড প্রোডাক্টসকে এক লাখ টাকা, এবিটিং ফ্লেভারড সফট ড্রিকংস পাউডারকে ৫০ হাজার টাকা, রমজান ফুড প্রডাক্টসকে ২০ হাজার টাকা, ইমন কসমেটিক্সকে এক লাখ টাকা, লিপি ইঞ্জিনিয়ারিংকে পাঁচ লাখ টাকা, অলিভ বাংলাদেশ লিমিটেডকে পাঁচ লাখ টাকা, মোজাম্মেল দই ঘরকে এক লাখ টাকা, আল আলাক লিভিরাইজকে এক লাখ টাকা, আলমগীর কসমেটিক্সকে এক লাখ টাকা ও এন আর জি ক্যাবলসকে দুই লাখ টাকা জরিমানা করা হয়।

Fraud

এছাড়া ২০ হাজার টাকার নকল বৈদ্যুতিক তার, ভেজাল শিশুখাদ্য ও প্রসাধনী জব্দ করে সেগুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম। এসময় বিএসটিআই’র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।