• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

মালয়েশিয়ায় আরও ১১ বাংলাদেশি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ মে ২০২৪  

মালয়েশিয়ায় আরও ১১ বাংলাদেশিসহ ৫৫ অবৈধ অভিবাসীকে আটক করেছে অভিবাসন বিভাগ। দেশটির সেরেম্বান ও নিলাই শহরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার (১৫ মে), নেগেরি সেম্বিলান ইমিগ্রেশন ডিরেক্টর কেনিথ তান আই কিয়াং এক বিবৃতিতে বলেছেন, মঙ্গলবার (১৪ মে) পর্যন্ত দুই দিনে ২৭টি এলাকায় অবৈধ অভিবাসী বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুইশো জন অভিবাসীর নথিপত্র যাচাইয়ের পর তাদের মধ্য থেকে আইন ভাঙার জন্য অর্ধশতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটকদের মধ্যে ১১ বাংলাদেশি ছাড়াও ইন্দোনেশিয়ার ৩০, ভিয়েনতনামের ৬, মিয়ানমার ও পাকিস্তানের দুইজনসহ অন্যান্য দেশের নাগরিক রয়েছেন।

বিবৃতিতে ডিরেক্টর আরও বলেন, আটকদের মধ্যে ১০ জন নারী এবং এক বছরের শিশুও রয়েছে। অভিযানের সময় পাঁচজন ইন্দোনেশিয়ান পালানোর চেষ্টা করলেও পুলিশের অল্প ধাওয়াতেই তারা ধরা পড়ে। আটকদের বয়স এক বছর থেকে ৫১ বছরের মধ্যে।

তবে, আটকদের বিরুদ্ধে আরও তদন্তের জন্য লেংগেং ইমিগ্রেশন ডিপোতে রাখা হয়েছে বলে জানান নেগেরি সেম্বিলান ইমিগ্রেশন ডিরেক্টর কেনিথ তান।