• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের মোটরসাইকেলে দূর্বৃত্তের আগুন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

নানিয়ারচরে দুর্বৃত্তের দেয়া আগুনে একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলা শহীদ মিনার চত্বর ডরমেটরি এলাকায় বিমলের চা দোকানের সামনের এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে নানিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মটরসাইকেলের মালিক মো: সোহেল সন্দেহভাজন কয়েকজনের বিরুদ্ধে নানিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন।

স্থানীয়রা জানান ,পানি ও বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে গেছে মটরসাইকেলটি। আগুন লাগানোর বিষয়টি কে বা কারা করেছে কেউ বলতে পারছে না।
এই অগ্নিকাণ্ডে প্রায় ৩ লক্ষ টাকার ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলের মালিক মো: সোহেল, সে নাছির উদ্দিনের পুত্র, তিনি জানান, শুক্রবার দিবাগত রাত এগারটায় মোটরসাইকেলটি স্থানীয় পাশের একটি দোকানে তালাবদ্ধ (লক)করে রেখে বাসায় চলে যাই, সকালে গাড়িটি পোড়া অবস্থায় পেয়েছি, এটা আমার সাথে ব‍্যক্তিগত শত্রুতার জেরে ঘটনা ঘটিয়েছে। গতকাল আমার সাথে বিমলের চা দোকানে রাত ১২.৩০ ঘটিকার সময় নানিয়ারচর খামারপাড়া এলাকার এক উপজাতি ছেলের সাথে মোটরসাইকেল স্থানান্তর বা রাখা নিয়ে কথা কাটাকাটি হয়েছে, আমার গাড়ি পোড়ানোর বিষয়ে থানায় আইনগত ব‍্যবস্থা নিব।
এ ব‍্যাপারে নানিয়ারচর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযোগ দিলে দুর্বৃত্তদের সনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করা হবে।এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।