• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

দৌলতপুরে বিএনপির ৬৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

 কুষ্টিয়া দৌলতপুর উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৬৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ। মামলায় ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪০ জনকে আসামি করা হয়েছে। এই মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়। ৬ ডিসেম্বর মামলাটি করেন কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রকাশ চন্দ্র বাছাড়।
গ্রেফারকৃতরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া মধ্যপাড়ার মৃত জয়েন উদ্দিন মালিথার ছেলে মাহবুবুর রহমান (৪৫), একই এলাকার বজলু মণ্ডলের ছেলে একতিয়ার হোসেন (২৮), শশীধরপুর প্রামানিক পাড়ার মৃত কালু মণ্ডলের ছেলে আকিজ আলী (৪০)।
দৌলতপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রকাশ চন্দ্র বাছাড় বলেন, ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। এ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।