• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

শ্যামপুরে নাশকতার সরঞ্জামাদিসহ যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

রাজধানীর শ্যামপুর থানা এলাকায় পুলিশ চেকপোস্টে পেট্রোল, লাইটার ও সুতি কাপড়ের ছোট টুকরাসহ মো. হেদায়েত উল্লাহ (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে জুরাইন রেলগেট বিক্রমপুর প্লাজার সামনে চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

আটক হেদায়েত উল্লাহ কুমিল্লার মনোহরগঞ্জ থানার বাইশগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। বর্তমানে তিনি কদমতলী থানার আলমবাগ এলাকায় থাকেন।

পুলিশ জানায়, জুরাইন রেলগেট বিক্রমপুর প্লাজার সামনে চেকপোস্টে মো. হেদায়েত উল্লাহকে সন্দেহভাজন হিসেবে দেহ তল্লাশি করা হয়। এ সময় তার সঙ্গে থাকা কাপড়ের শপিং ব্যাগে ছোট বোতলে ২৫০ এমএল পেট্রোল, গ্যাসলাইটার ও সুতি কাপড়ের ছোট টুকরা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

প্রাথমিকভাবে জানা যায়, নাশকতার কাজে ব্যবহারের জন্য পেট্রোল বহন করছিলেন তিনি। তারে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।