• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা

জয়পুরহাটে ককটেল বিস্ফোরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

সরকার পতনের একদফা দাবিতে প্রতি সপ্তাহে চলমান আন্দোলনের অংশ হিসেবে রোববার (৩ ডিসেম্বর) থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি। অবরোধের শেষ দিন সোমবার (০৪ ডিম্বের) দুপুর পৌনে ১টার দিকে জয়পুরহাট শহরের গুলশান মোড়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এসময় পথচারী ও দোকানিদের মধ্য আতঙ্ক ছড়িয়ে পড়লেও হতাহত হননি কেউ।  

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হ‌ুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

গুলশান মোড়ে গিয়ে দেখা যায়, রাস্তার ওপর ককটেল বিস্ফোরণের চিহ্ন রয়েছে। স্থানীয় দোকানিরা জানান, খঞ্জনপুরের দিক থেকে একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি গুলশান মোড়ে এসে দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত বাইপাস এলাকা দিয়ে পালিয়ে যান। তাদের একজনের মাথায় হেলমেট ছিল। ককটেল বিস্ফোরণের বিকট শব্দে মানুষ আতঙ্কিত হয়ে এদিক ওদিক ছোটাছুটি করতে থাকেন। তবে এতে কেউ হতাহত হননি।