• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

পটিয়ায় মাদক মামলায় ৩ জনের ১৫ বছরের কারাদণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

পটিয়া থানার ইয়াবার মামলায় তিন জনের ১৫ বছরের কারাদণ্ড ও দুইজনকে খালাস দিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) চট্টগ্রামের ৭ম অতিরিক্ত দায়রা জজ  আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালত এই রায় দেন।

দণ্ডিতরা হলেন, মো. ইউসুফ, মো. আলমগীর ও মো. রবি আলম  প্রকাশ গুড়াইয়া। খালাসপ্রাপ্তরা হলেন, মো. ইউনুস ও জুলফিকার আলী ভুট্রো প্রকাশ ভুট্রো ড্রাইভার।

বিষয়টি নিশ্চিত করেন আদালতের বেঞ্চ সহকারী হাফেজ আহম্মেদ।  

তিনি বলেন, সাক্ষ্য প্রমাণে ইয়ার মামলা অভিযোগ প্রমাণিত হওয়ায় মো. ইউসুফ, মো. আলমগীর ও মো. রবি আলমকে ১৫ বছরের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৫ মাস বিনাশ্রম কারাদেণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় দণ্ডিত তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের সাজা পরোয়ানামূলে তাকে কারাগারে পাঠানো হয়েছে।  

মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া থানার শিকলবাহা ক্রসিং হাইংয়ে পুলিশ ফাঁড়ির সামনে একটি পিকআপসহ চালক মো. ইউসুফ, চালক মো. আলমগীর ও মো. রবি আলম প্রকাশ গুড়াইয়াকে গ্রেফতার করা হয়। এ সময় পিকআপ  থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন পটিয় ক্রসিং হাইংয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক এবিএম মিজানুর রমহান বাদী থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দিলে ৫ জনের বিরুদ্ধে বিচার শুরু হয়।