• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অন্যের কাছে আমরা হাত পাতবো না: প্রধানমন্ত্রী এখন কেউ আর কুঁড়েঘরে বাস করে না: প্রধানমন্ত্রী এখন আর হাওয়া ভবনে ‘পাওয়া’ দিতে হয় না- প্রধানমন্ত্রী ইংল্যান্ড বিদ্যুতের দাম বাড়িয়েছে দেড়শ শতাংশ, মনে রাখতে হবে বিদেশি বিনিয়োগ আকর্ষণ করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ক্রয়মূল্য দিলে সবক্ষেত্রে গ্যাস-বিদ্যুৎ সরবরাহ সম্ভব লাইব্রেরিতে পড়াশোনার পরিবেশ তৈরিতে মনোযোগী হতে হবে: প্রধানমন্ত্রী বই মানুষের জ্ঞানের পরিধি বাড়ায়: রাষ্ট্রপতি সবাইকে আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির রাজস্ব আদায় বাড়াতে আরও উদ্যমী হোন, এনবিআরকে প্রধানমন্ত্রী সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী

মেট্রোরেলের পল্লবী স্টেশনে ট্রেন চলাচল শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

মেট্রোরেলের উত্তরা থেকে আগারগাঁও অংশে বিরতিহীন ট্রেন চালু হওয়ার পর এবার পল্লবী স্টেশনে বিরতি দিয়ে যাত্রী পরিবহন শুরু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৮টা ৩৪ মিনিটে প্রথমবারের মতো পল্লবী স্টেশনে ট্রেন থামে এবং যাত্রী নিয়ে ৩০ সেকেন্ড পরেই আগারগাঁও স্টেশনে চলে যায়।

এর আগে সকাল ৮টার আগেই স্টেশনের তিনটি দরজা খুলে দেওয়া হয়। যাত্রীরা ৮টায় স্টেশনে প্রবেশ করে। এ সময় পল্লবী থানা ছাত্রলীগের নেতাকর্মীরা মেট্রোরেলের যাত্রীদের ফুল ও চকলেট দিয়ে স্বাগত জানান।

স্টেশন কন্ট্রোলার মাসুদ রানা জুয়েল বলেন, ‘সকাল ৮টা ৩৪ মিনিটে উত্তরা স্টেশন থেকে আমাদের স্টেশনে আসে ট্রেন। ৩০ সেকেন্ড দাঁড়িয়ে থাকার পর যাত্রী নিয়ে আগারগাঁও স্টেশনের দিকে যাত্রা করেছে।’

মেট্রোরেলের পল্লবী স্টেশনে ট্রেন চলাচল শুরু

এর পাশাপাশি মেশিনে খুচরা টাকা না থাকায় টিকিট সংগ্রহ করতে না পারায় অনেককে কাউন্টারে পাঠাতে দেখা যায়। স্টেশনে টিকিট বিক্রয় মেশিনের কোন কোন মুদ্রা মেশিনে প্রবেশ করানো যাবে, তার চার্ট টানিয়ে রাখতে দেখা যায়।

স্টেশনে দায়িত্বরত কর্মীরা জানিয়েছেন, যাত্রী কম থাকায় স্টেশনে কোনও ভোগান্তি ছিল না আজ।

মেট্রোরেলের পল্লবী স্টেশনে ট্রেন চলাচল শুরু

মিরপুর ডিওএইচএসের বাসিন্দা সুমাইয়া আক্তার বলেন, ‘আমার অফিস কারওয়ান বাজারে। মেট্রোরেলের এই স্টেশনটি চালু হওয়ায় আমার জন্য সুবিধা হলো। এখন তাড়াতাড়ি অফিস যেতে পারবো।’ বেসরকারি এই চাকরিজীবী জানান, টিকিট সংগ্রহ করতে তার কোনও ভোগান্তি হয়নি।

যাত্রীরা ছাড়াও অনেকেই ঘুরতে এসেছেন মেট্রোস্টেশনে। এর মধ্যে একজন মিরপুরের বাসিন্দা এম এ মৃধা সোহাগ। তিনি বলেন, ‘আজ স্টেশনটি চালু হলো। তাই আমি দেখতে এসেছি। পাশাপাশি চেয়েছিলাম এমআরটি পাস সংগ্রহ করবো।

মেট্রোরেলের পল্লবী স্টেশনে ট্রেন চলাচল শুরু