• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

প্রশাসনের পদক্ষেপে সন্তুষ্ট ইসি আলমগীর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, ‘নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার লক্ষ্যে এবং দেশ-বিদেশে সবার কাছে নির্বাচনকে গ্রহণযোগ্য করতে জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী বেশ ভালো কাজ করছে। তাদের নানাবিধ পদক্ষেপে আমি সন্তুষ্ট।’

সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে নেত্রকোনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি ইউএনও-ওসিদের বদলির আদেশ নিয়ে মো. আলমগীর বলেন, সব অফিসাররা চৌকস। এসময়ে বদলি কোনও সমস্যা হবে না। এসময় আরও যত দ্রুত এই কার্যক্রম করা সম্ভব তা করা হবে, যাতে তাদের কষ্ট না হয়।

বিদেশের চাপ নিয়ে তিনি বলেন, তারা আমাদের বন্ধু। তারা আমাদেরকে পরামর্শ দেন। আমরা যেটা ভালো মনে করি সেটা করি। তারা আবারও এসেছিল। আমাদের প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেছে।

নির্বাচনে সেনাবাহিনী থাকবে কিনা এ নিয়ে নির্বাচন কমিশনার বলেন, সেনাবাহিনীর সিদ্ধান্ত এখনও নেয়া হয়নি। তবে অতীতে যেহেতু তারা ছিলো এবারও সম্ভাবনা রয়েছে।