• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

প্রশাসনের পদক্ষেপে সন্তুষ্ট ইসি আলমগীর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, ‘নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার লক্ষ্যে এবং দেশ-বিদেশে সবার কাছে নির্বাচনকে গ্রহণযোগ্য করতে জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী বেশ ভালো কাজ করছে। তাদের নানাবিধ পদক্ষেপে আমি সন্তুষ্ট।’

সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে নেত্রকোনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি ইউএনও-ওসিদের বদলির আদেশ নিয়ে মো. আলমগীর বলেন, সব অফিসাররা চৌকস। এসময়ে বদলি কোনও সমস্যা হবে না। এসময় আরও যত দ্রুত এই কার্যক্রম করা সম্ভব তা করা হবে, যাতে তাদের কষ্ট না হয়।

বিদেশের চাপ নিয়ে তিনি বলেন, তারা আমাদের বন্ধু। তারা আমাদেরকে পরামর্শ দেন। আমরা যেটা ভালো মনে করি সেটা করি। তারা আবারও এসেছিল। আমাদের প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেছে।

নির্বাচনে সেনাবাহিনী থাকবে কিনা এ নিয়ে নির্বাচন কমিশনার বলেন, সেনাবাহিনীর সিদ্ধান্ত এখনও নেয়া হয়নি। তবে অতীতে যেহেতু তারা ছিলো এবারও সম্ভাবনা রয়েছে।