• সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ২৫ ১৪৩০

  • || ২৬ জমাদিউল আউয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শেখ হাসিনার মানবাধিকারের বড় দৃষ্টান্ত ১০ লাখ রোহিঙ্গা পুনর্বাসন নির্বাচন বানচালে সহিংসতা, মিথ্যাচার করছে বিএনপি-জামায়াত: জয় ‘বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পর এদেশে মানবাধিকার বলে কিছু ছিলো না’ ছেলেমেয়েরা যেন সমানতালে এগিয়ে যায়–সেই পদক্ষেপ নিয়েছি বেগম রোকেয়ার স্বপ্ন পূরণ করতে পেরেছি: প্রধানমন্ত্রী পাঁচ নারীর হাতে রোকেয়া পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী বাংলাদেশে নারীর ক্ষমতায়ন বিশ্বে অনুকরণীয়: প্রধানমন্ত্রী বেগম রোকেয়া নারীর জীবন পরিবর্তনের ধারার সূচনা করেছিলেন : রাষ্ট্রপতি গণহত্যা প্রতিরোধে বিশ্বের সম্মিলিত শক্তিকে কাজে লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর সায়মা ওয়াজেদের জন্মদিন আজ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবকে সব সময় হৃদয়ের কাছাকাছি পেয়েছি: প্রধানমন্ত্রী আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস আজ আজ স্বৈরাচার পতন দিবস সরকার গণতন্ত্রের ভিত্তি শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উপমহাদেশে গণতন্ত্রের ইতিহাসে সোহরাওয়ার্দী এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর জীবন ও আদর্শ সবসময় সাহস জোগায়: প্রধানমন্ত্রী

বরিশালে ছয় টন নিষিদ্ধ পলিথিনসহ আটক ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

বরিশালে দুটি কাভার্ডভ্যান ভর্তি ৬ টন পলিথিনসহ ৩ জনকে আটক করেছে বরিশাল পরিবেশ অধিদপ্তর ও এয়ারপোর্ট থানা পুলিশ। রোববার (১ অক্টোবর) দিনগত রাত ১টায় বরিশাল এয়ারপোর্ট থানা এলাকার কামিনি পাম্প সংলগ্ন এলাকা থেকে গাড়ি দুটি আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল পরিবেশ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল মালেক মিয়া।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা থেকে বরিশালগামী দুইটি কাভার্ডভ্যানে তল্লাশি করা হয়। এ সময় দুটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ড ১৪-৮০৩৩ ও ঢাকা মেট্রো-ড ১৪-৮৫৬৪) ভর্তি ৬ টন নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য ১২ লাখ টাকা।

এ সময় দুই চালকসহ এক হেলপারকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আটকরা তাদের বাড়ি বেনাপোল সীমান্তে বলে জানিয়েছেন।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, রাতে পরিবেশ অধিদপ্তর থেকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দুটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। এছাড়া ৩ জনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।