• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

কখনো নিজেকে ক্ষমতাধরদের মত উপস্থাপন করিনি- খোকন সেরনিয়াবাত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, একসময় অনেক ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ছিলো সে শিক্ষা প্রতিষ্ঠান থেকে অনেক ছাত্র নেতা শিক্ষা গ্রহণ করেন। আমি খুব বেশি লেখা পড়া করতে পারিনি। বাবার ইচ্ছা ছিলো আমাকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করবেন, কিন্তু ১৫ আগষ্টে তাকে হত্যা করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয় নির্বাচন প্রচারণা কমিটির আয়োজনে শুক্রবার বিকেল ৪ টায় নগরীর আমতলার মোড় লায়লা কনভেনশন হলে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

খোকন সেরনিয়াবাত বলেন, ক্ষমতার লোভ থাকলে অনেক সুযোগ থাকা সত্ত্বেও রাজনীতিতে প্রবেশ করিনি এবং কখনোই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুপাতো ভাই পরিচয়ে কোথায় কখনো কোনো প্রভাব কিংবা নিজেকে ক্ষমতাধরদের মত উপস্থাপন করিনি।

প্রধানমন্ত্রী আমাকে বরিশাল সিটির উন্নয়নের জন্য দলীয় মনোনীত প্রার্থী করে পাঠিয়েছেন। বিজয়ী হলে নগরবাসিদের সাথে নিয়ে আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট নতুন বরিশাল গড়বো। সিটি কর্পোরেশনকে সকলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।  

বরিশাল বিশ্ববিদ্যালয় নির্বাচন প্রচারণা কমিটির আহবায়ক ড.মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাডভোকেট বলোরাম পোদ্দার, আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকীব বাদশা, আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সদস্য জহিরুল ইসলাম শাহিন, ধানমন্ডি থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শেখ মিলি, নৌকার প্রার্থীর নির্বাচন পরিচালনার উপদেষ্টা কমিটির সদস্য আব্দুল কাউয়ুম, বরিশাল জীব বিজ্ঞান ও প্রকৌশলের শফিউল আলম, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক সুব্রত কুমার বাহাদুর, দিদারুল হোসেন, সহকারী রেজিস্ট্রার তামান্না শারমিন,  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তিলোত্তমা সিকদার সহ অনান্য নেতৃবৃন্দরা।