• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

বরিশালে ৩৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক - প্রাইভেটকার জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ মার্চ ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালে প্রাইভেটকার থেকে ৩৫ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সময় গাঁজা বহনকারী প্রাইভেটকারটি ও জব্দ করা হয়। রোববার ,৫ মার্চ রাতে নগরীর কাউনিয়া ১নং ওয়ার্ড লাকুটিয়া সড়ক সাধুর বটতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

আটক মাদক কারবারির নাম মো. গোলাম রব্বানী আলিফ (৩১)। তিনি সাভারের আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড নরসিংহপুর গ্রামের ওমর ফারুক দাদনের ছেলে।

সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, নগরীর কাউনিয়া ১নং ওয়ার্ড লাকুটিয়া সড়ক সাধুর বটতলা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় একটি প্রাইভেটকার দেখে সন্দেহ হলে সেটিতে তল্লাশি করা হয়। পরে যানটি থেকে ৩৫ কেজি গাঁজাসহ গোলাম রব্বানীকে আটক করা হয়। সঙ্গে মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর বরিশালের কাউনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।